ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চট্টগ্রাম যেতে পারছেন না মোসাদ্দেক সৈকত

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০৩ এএম, ০৪ আগস্ট ২০১৭

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে তিন সপ্তাহের ফিটনেস ক্যাম্প শেষ করার পর বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা শুরু করেছিলেন ব্যাট-বলের ক্রিকেট প্র্যাকটিস। অস্ট্রেলিয়ার বিপক্ষে যেহেতু একটি টেস্ট চট্টগ্রামে অনুষ্ঠিত হবে, সে কারণে বন্দর নগরীতে এক সপ্তাহের অনুশীলনের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সে জন্যই আজ বিকেলের ফ্লাইটে ক্রিকেটাররা চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। প্রাথমিক ক্যাম্পে থাকা ক্রিকেটারদের মধ্যে সাকিব এবং মিরাজছাড়া বাকি সবারই যাওয়ার কথা চট্টগ্রামে। কিন্তু আজ সকালেই জানা গেলো, জাতীয় দলের অনুশীলনে চট্টগ্রাম পর্বে অংশ নিতে পারছেন না তরুণ ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত।

চোখে আঘাত পেয়েছিলেন তিনি। জাগো নিউজকে বিষয়টা মোসাদ্দেক নিজেই নিশ্চিত করেছেন। চোখে আঘাত লাগার কারণে ডাক্তার তাকে ৫দিনের বিশ্রাম দিয়েছেন। এ কারণেই মূলতঃ চট্টগ্রাম যেতে পারছেন না জাতীয় দলের উদীয়মান এই অলরাউন্ডার।

চট্টগ্রাম যেতে না পারলেও আজ সকালে তিনি বিসিবিতে এসেছিলেন সতীর্থদের বিদায় জানাতে। সেখানেই জাগো নিউজের সঙ্গে আলাপকালে তিনি জানালেন, কিভাবে তার চোখে আঘাত লেগেছিল? বললেন, ‘অনুশীলনের সময় ময়লাজাতীয় ভারী কিছু চোখে আঘাত করেছিল। এ কারণে চোখ থেকে অনবরত পানি ঝরছে।’

মিরপুরে এসে সতীর্থদের টিম বাসে তুলে বিদায় জানিয়ে বাসার উদ্দেশ্যে রওয়ানা হলেন মোসাদ্দেক সৈকত। জাতীয় দলে ঢাকায় না ফেরা পর্যন্ত বাসাতেই কাটাবেন তিনি।

এমএএন/আইএইচএস/পিআর

আরও পড়ুন