ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পরিবর্তন হতে পারে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের ভেন্যু!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৩ এএম, ০৩ আগস্ট ২০১৭

সকালেই অনেকটা নিশ্চিত হয়েছে নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। এরই মধ্যে ঢাকায় এসে ঘুরে গেছেন অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল। ঢাকায় আসলেও তাদেরকে দেখানো সম্ভব হয়নি একমাত্র প্রস্তুতি ম্যাচের ভেন্যু ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম।

মাঝে কয়েকদিনের টানা বৃষ্টিতে ঢাকা মহানগরের বড় অংশ ডুবে গিয়েছিল পানিতে। বৃষ্টি বন্ধ হওয়ার পর ঢাকার জলাবদ্ধতার কিছুটা উন্নতি হলেও এখনও পানির নিচে ফতুল্লা স্টেডিয়াম, এর প্রবেশ পথ ও মাঠের পাশের আউটার স্টেডিয়াম। আর প্রস্তুতি ম্যাচের সময়ও হাতে সেভাবে সময় নেই, তাই এখন বিসিবির সবচেয়ে বড় চিন্তা, অস্ট্রেলিয়া দলকে প্রস্তুতি ম্যাচের ভেন্যু দেয়া।

ভেন্যু সমস্যার সমাধানটাও তাই আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানিয়ে দিলেন বিসবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। অস্ট্রেলিয়ার বাংলাদেশে সিরিজ খেলতে আসা নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আজ (বৃহস্পতিবার) জালাল ইউনুস বলেন, "ফতুল্লায় খেলা না হলে, বিকেএসপি আমাদের অপশন আছে। আমরা বিকেএসপিও প্রস্তুত করছি। ওরা (অস্ট্রেলিয়া) আসলে আমরা কোথাও না কোথাও প্রস্তুতি ম্যাচ খেলার ব্যবস্থা করবোই।"

বিকিএসপিতে কতটুকু সুযোগ-সুবিধা থাকবে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, "আমারা আগেও বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছি। সেটা ছিল জিম্বাবুয়ের বিপক্ষে। মিডিয়া যাতে ভালোভাবে কাভার করতে পারে তেমন ব্যবস্থা থাকবে। ইন্টারনেটেরও ব্যবস্থা থাকবে। সব ধরনের সাপোর্টের ব্যবস্থাও আমরা করে দিবো।"

তবে বিকেএসপির কোন মাঠে খেলা হবে তা তিনি নিশ্চিত করতে পারেননি এখনও।

এমআর/আরআইপি

আরও পড়ুন