ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধোনিকে ‘বিশ্ব কিংবদন্তি’ বলে প্রশংসিত সাব্বির

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১:৫১ এএম, ০১ আগস্ট ২০১৭

একজন ক্রিকেটার হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মহেন্দ্র সিং ধোনি। বিশ্ব ক্রিকেটের প্রায় সব ধরনের ক্রিকেট প্রতিযোগিতায় শিরোপা জিতেছেন ভারতের সাবেক অধিনায়ক। তার নেতৃত্বে ভারত জিতেছে টি-টোয়েন্টি, ওয়ানডে, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা।

ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর আইপিএলের শিরোপা জিতেছেন ধোনি। তার অধীনে চেন্নাই সুপার কিংস দুইবার চ্যাম্পিয়ন হয়েছিল। নেতৃত্বে যেমন সফল, একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবেও দুর্দান্ত। বিশ্ব ক্রিকেটে তিনি পরিচিত ‘ক্যাপ্টেন কুল’ হিসেবে।

বলার অপেক্ষা রাখে না, ক্রিকেট বিশ্বে ‘চ্যাম্পিয়ন’ ধোনির ভক্ত সংখ্যা অগণিত। সাধারণ মানুষের পাশাপাশি ক্রিকেটাররাও বনে যান তার ভক্ত। ক্রিকেটার সাব্বির রহমান রুম্মনও তাদেরই একজন।

sabbir

ধোনিকে ক্রিকেটের ‘বিশ্ব কিংবদন্তি’ বললেন বাংলাদেশের ‘পাওয়ার হিটার’। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে ভারতের সফল অধিনায়কের সঙ্গে সেলফি তোলা একটা ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে সাব্বির লিখেছেন, ‘(এই সেলফি) বিশ্ব কিংবদন্তী এমএস-৭ এর সঙ্গে।’ এখানে এমএস-৭ মানে ধোনির জার্সি নম্বর (সাত)।

ধোনিকে ‘বিশ্ব কিংবদন্তি’ বলে ভারতীয় মিডিয়ায় প্রশংসিত হয়েছেন সাব্বির। ভারতীয় অনলাইন ‘ক্রিকট্রেকার’ লিখেছে, ‘বিশ্ব ক্রিকেটে ধোনির অনেক ভক্ত রয়েছেন। সাধারণ মানুষ তো বটেই। ক্রিকেটারদের মধ্যে অনেকেই ধোনির ভক্ত। সর্বশেষ সেই দলে যোগ দিলেন ভারতের পাওয়ার হিটার সাব্বির রহমান। সম্প্রতি ধোনির সঙ্গে সাক্ষাৎ করে সেলফি তোলেন। (তিনিও যে ধোনির ভক্ত, তা জানান দিতেই) নিজের ফেসবুকে সেই ছবি পোস্ট করেছেন। সাব্বির ধোনিকে বিশ্ব কিংবদন্তি বলেছেন।’

এনইউ/পিআর

আরও পড়ুন