ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে অনুশীলনে মিরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৫৪ এএম, ০১ আগস্ট ২০১৭

আন্তর্জাতিক ক্রিকেটে চমক জাগিয়ানা অভিষেক হয়েছিল মেহেদী হাসান মিরাজের। তার অসাধারণ বোলিং নৈপুণ্যে টেস্টে প্রথমবারের মতো ইংল্যান্ডকে হারিয়েছিল বাংলাদেশ। নিজের নামের প্রতি সুবিচার করা অলরাউন্ডার মিরাজ এবার সুযোগ পেয়েছেন বিদেশি লিগেও। ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-টোয়েন্টিতে (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) শাহরুখ খানের মালিকানাধীন ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলতে এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে অনুশীলন শুরু করে দিয়েছেন ১৯ বছর বয়সী এই ক্রিকেটার।

গতকাল নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অনুশীলনের তিনটি ছবি পোস্ট করেছেন মিরাজ। ক্যাপশনে লিখেছেন, আমার সতীর্থদের সঙ্গে অনুশীলনের সময়। এই প্রথমবার বিদেশি কোনো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলতে গেলেন মিরাজ।

সিপিএলে ট্রিনবাগোর হয়ে খেলতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা ছাড়েন বাংলাদেশের তরুণ এ অলরাউন্ডার। দলে সতীর্থ হিসেবে মিরাজ পাচ্ছেন হাশিম আমলা, ব্রেন্ডন ম্যাককালাম, কলিন মানরো, ব্রাভো, সুনীল নারিনের মতো ক্রিকেটারদের।

উল্লেখ্য, আগামী ৫ আগস্ট বাংলাদেশ সময় সকাল ৭টায় সেন্ট লুসিয়া স্টারসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মিরাজের দল ট্রিনবাগো নাইট রাইডার্স।

এমআর/জেআইএম

আরও পড়ুন