ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নারিন-আমলাদের থেকে টিপস নেবেন মিরাজ

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ১২:২০ পিএম, ২৭ জুলাই ২০১৭

বয়স মাত্র ১৯ বছর। সময় অনেক পড়ে আছে। তবে সময়টা কাজে লাগানোই বড় কথা। পরিশ্রমী ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ সেই সময়টাই কাজে লাগাতে মুখিয়ে আছেন! এবারই যেমন ক্যারিবিয়ার প্রিমিয়ার লিগে খেলাটাকে শেখার মঞ্চ হিসেবে বেছে নিলেন।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) মিরাজ খেলবেন ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে। বলিউড বাদশাহ শাহরুখ খানের মালিকানাধীন দল এটি। ব্রেন্ডন ম্যাককালাম, হাশিম আমলা, সুনিল নারিন, ডোয়াইন ব্রাভোর মতো তারকারা খেলবেন এই দলে।

সিপিএলে খেলতে আজ ঢাকা ছাড়ছেন মিরাজ। তার আগে সাংবাদিকদের তিনি জানান, ওই আসরে খেলতে যাওয়ার প্রধান লক্ষ্য হচ্ছে, বিশ্ব তারকাদের সঙ্গে খেলে অভিজ্ঞতা অর্জন করা। বড় মঞ্চে নিজেকে মানিয়ে নেয়া। ট্রিনবাগো নাইট রাইডার্সের নারিন-আমলাদের থেকে টিপস নেবেন মিরাজ।

মিরাজ একজন অলরাউন্ডার। ব্যাটে-বলে দুই বিভাগেই পারফর্ম করতে পারেন। নিজেকে অলরাউন্ডার হিসেবেই প্রতিষ্ঠিত করতে চান। সিপিএলে খেলার সময় বোলিংয়ে যেমন নারিনদের টিপস নেবেন, তেমনি ব্যাটিংয়ে আমলা-ম্যাককালামদের থেকে নেবেন পরামর্শ।

১৯ বছর বয়সী মিরাজের ভাষায়, ‘আমাদের দলে অনেক ভালো মানের বোলার ও ব্যাটসম্যান রয়েছে। তাদের সঙ্গে খেলতে পারাটা বেশ কাজে দেবে। তাদের সঙ্গে মানিয়ে নেয়া ও অভিজ্ঞতা শেয়ার করাটা ক্যারিয়ারের জন্যই ভালো হবে। ব্যাটিংয়ে আমলাদের কাছ থেকে শিখতে চাই। বোলিংয়ে টিপস নেব নারিনদের কাছ থেকে। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতাই হবে; যা পরে কাজে লাগবে।’

এনইউ/জেআইএম

আরও পড়ুন