ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জুপিটার-সানোয়ার এবারও বিপিএলে অবাঞ্ছিত

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০২:১২ পিএম, ২৪ জুলাই ২০১৭

এবারও বিপিএলে অবাঞ্ছিত সানোয়ার হোসেন ও জুপিটার ঘোষ। ‘সানোয়ার ভাই আমাকে ম্যাচ গড়াপেটার প্রস্তাব দিয়েছিলেন’- রংপুর রাইডার্স মানেজার সানোয়ার হোসেনের বিরুদ্ধে গতবার বিপিএল শুরুর প্রথম সপ্তাহেই এমন অভিযোগ আনেন ক্রিকেটার জুপিটার ঘোষ।

সেখানেই শেষ নয়। অন্যদিকে জুপিটার ঘোষের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনে রংপুর রাইডার্স টিম ম্যানেজমেন্ট। তাও ছোটখাটো ও যেনতেন অভিযোগ নয়। টিম ম্যানেজমেন্টের অনুমতি ছাড়া রাতে হোটেল কক্ষে অতিথি নিয়ে যাওয়ার অভিযোগে অভিযুক্ত হন জুপিটার।

এবং সে অতিথি নাকি একজন নারী। সব মিলে পারস্পরিক কাঁদা ছোড়াছোড়িতে লিপ্ত হয়ে অবাঞ্ছিত হন জুপিটার ঘোষ। একইভাবে অভিযুক্ত সানোয়ারও বিপিএলের সবরকম কর্মকাণ্ড থেকে হন নিষিদ্ধ।

এবারও তাদের দুজনকে বিপিএলের বাইরে থাকতে হচ্ছে। আজ দুপুরে সংবাদ সন্মেলনে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানিয়ে দিয়েছেন, সানোয়ার ভাই (সানোয়র হোসেন) ও জুপিটার ঘোষ এবারও বিপিএলে অবাঞ্ছিত। 

জুপিটার ঘোষের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ছিল রংপুর রাইডার্সের। রংপুরের প্যাডে জুুপিটারের বিরুদ্ধে টিম ম্যানেজমেন্টকে না জানিয়ে অসময়ে হোটেল কক্ষে নারী অতিথি আনার পরিষ্কার অভিযোগ ছিল রংপুর রাইডার্স মালিক পক্ষের। 

জুপিটার সে অভিযোগ খণ্ডন করতে পারেননি। ধরেই নেয়া হয়েছিল জুপিটার দোষী। ‘কিন্তু সানোয়ারের বিরুদ্ধে যে ম্যাচ গড়াপেটার অভিযোগ করেছিলেন জুপিটার, তা তো প্রমাণিত হয়নি। তাহলে তাকে এবারে অবাঞ্ছিত করা কেন?’

বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকের ব্যাখ্যা, ‘যেহেতু সানোয়ার ভাইয়ের বিরুদ্ধে একটা অভিযোগ উঠেছিল। তাই আমরা তাকেও বাইরে রাখতে চাচ্ছি। বলতে পারেন, যাকে নিয়ে প্রশ্ন উঠেছে, এমন বিতর্কিত কাউকে সরাসরি বিপিএলের কর্মকাণ্ডে না রাখার পক্ষে আমরা। তাই সানোয়ার ভাইকে অবাঞ্ছিত করা। 

এআরবি/এনইউ/এমএস

আরও পড়ুন