ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশ সফর বয়কট করতে চান স্মিথ-ওয়ার্নাররা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৪ জুলাই ২০১৭

বেতন-ভাতা নিয়ে আলোচনা চলছে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া ও অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসিএ) কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারছে না। ক্রিকেটাররাও তাই নিজেদের অবস্থান থেকে সরে আসতে পারছেন না। 

এভাবে চলতে থাকলে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর পড়ে যাবে শঙ্কায়। ক্রিকেট অস্ট্রেলিয়া কোনো এক সিদ্ধান্তে উপনীত না হতে পারলে বাংলাদেশ সফর বাতিল করার পক্ষে স্মিথ-ওয়ার্নাররা! ভোটাভুটির পর এমনটাই নাকি জানিয়েছেন তারা।

অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশননের প্রধান নির্বাহী অ্যালিস্টার নিকোলসনের সঙ্গে আজ সাক্ষাৎ করেন স্মিথ ও ওয়ার্নার। নতুন চুক্তি নিয়ে আলোচনা করেন সেখানে। উঠে এসেছে বাংলাদেশ সফর প্রসঙ্গও। ক্রিকেট অস্ট্রেলিয়া যদি দাবিদাওয়া মেনে না নেয়, তাহলে বাংলাদেশ সফর করবেন ওয়ার্নার-স্মিথরা! শঙ্কায় রয়েছে অ্যাশেজও।

জুন মাসের শেষের দিকে (৩০ জুন) খেলোয়াড়দের নতুন চুক্তি নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এসিএ) মধ্যে আলোচনা শুরু হয়। কোনো কাজে আসছে না। দুই পক্ষই নিজ নিজ সিদ্ধান্তে অনঢ়।

আলোচনা ফলপ্রসু না হওয়ায় এই মাসেই তো অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের দক্ষিণ আফ্রিকা সফর বাতিল হয়। আগামী মাসে বাংলাদেশ সফরে আসার কথা অসিদের। তার আগে পরিস্থিতি ঠিক না হলে বাংলাদেশ সফর বাতিল করতে পারেন স্মিথরা।

এনইউ/এমএস

আরও পড়ুন