ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

৫ আগস্টের মধ্যে সেরে উঠবেন রুবেল

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ১০:২২ এএম, ১৭ জুলাই ২০১৭

আগামী ৫ আগস্টের মধ্যেই পুরোপুরি সেরে উঠবেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। অস্ত্রোপচার হওয়ার কারণে বেশ কিছুদিন ধরে বিশ্রামে রয়েছেন তিনি। 

আজ (সোমাবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাংবাদিক লাউঞ্জে বসে সাংবাদিকদের এসব তথ্য জানান জাতীয় দলের সহকারী ফিজিশিয়ান মনিরুল আমীন হাওলাদার। 

তিনি আরও জানান, রুবেলের অস্ত্রোপচারের পর চার সপ্তাহ পার হয়ে গেছে। এখন তিনি ধীরে ধীরে তার ফিটনেস নিয়ে কাজ শুরু করতে পারবেন। ছয় সপ্তাহ হলে পুরোপুরি ফিটনেস ক্যাম্পে যোগ দিতে পারবেন।

জাতীয় দলের সহকারী ফিজিশিয়ান একই সঙ্গে সাকিবের ইনজুরি নিয়েও কথা বলেন, ‘সাকিবের চোটটা হচ্ছে অ্যাঙ্কেল স্প্রেইন। এটা গ্রেড-ওয়ানে পড়ে। খুব হালকা চোট। তাকে কনজারভেটিভ ট্রিটমেন্ট দেয়া হচ্ছে। দ্রুত সেরে উঠছে। ফোলা অনেক কমেছে। আশা করছি, দু-একদিনের মধ্যে শরীরের ওপর-নিচের ব্যায়াম শুরু করতে পারবে। চোট পাওয়ার ১০ দিনের মধ্যে সে আগের মতো পুরো অনুশীলন শুরু করতে পারবে।’

উল্লেখ্য, ভারতের সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল শেষে হোটেল রুমের দরজায় বাম চোয়ালে আঘাত পান রুবেল। 

বিসিবি ক্রিকেট অপারেশন্স ম্যানেজার সাব্বির খান জানিয়েছেন, ভারতের সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল শেষে হোটেল রুমে ঢুকতে কিংবা বেরিয়ে যাওয়ার সময় দরজার সঙ্গে কান ও চোখের মাঝখানের জায়গাটায় প্রচণ্ড আঘাত পান রুবেল। আর তাতেই তার কান ও চোখের মাঝখানের হাড় ফেটে গেছে।

জানা গেছে, রুবেলের রুমমেট তাসকিন দরজা ভেড়াতে কিংবা খুলতে গেলেই অসতর্কতাবশত রুবেল দরজায় আঘাত পান। 

আইএইচএস/পিআর

আরও পড়ুন