ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইনজুরিতে সাকিব আল হাসান!

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১৫ জুলাই ২০১৭

জাতীয় ক্রিকেট দলের কন্ডিশনিং ক্যাম্পে এসে ইনজুরিতে পড়লেন জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান! বিষয়টা এখনও পুরোপুরি নিশ্চিত নয়। তবে, মিরপুর স্টেডিয়াম পাড়ায় শুরুতে গুঞ্জন ছড়িয়ে পড়ে সাকিব ইনজুরিতে পড়েছেন। তবে এ নিয়ে সাকিব নিজে তো না’ই, অন্য কেউও কিছু বলছে না। 

ঘটনার সত্যতা যাচাই করতে গিয়ে জাগো নিউজের এই প্রতিবেদকের কাছে কাছে ধরা পড়লো ইনজুরির বিষয়টি। সাকিব যখন গাড়ি থেকে নেমে মাঠে প্রবেশ করছিলেন, তখন দেখা গেলো তিনি খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন। ডান পায়ে ব্যান্ডেজ বাধা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং দক্ষিণ আফ্রিকায় পূর্ণাঙ্গ সফরের লক্ষ্যে মিরপুরে শুরু হয়েছে ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প। আজ ছিল ক্যাম্পের ৬ষ্ঠ দিন। সকাল থেকেই গুঞ্জন ছিল সাকিব ইনজুরিতে পড়েছেন। 

যদিও ইনজুরির ধরন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। শুধু এটুকু জানা গেছে, ডান পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন তিনি। আঘাতের ধরণ দেখতে স্ক্যান করা হবে। রিপোর্ট পাওয়ার পরই পুরোপুরি বিষয়টা জানা যাবে। তবে কমপক্ষে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকতে হবে তাকে। 

তবে জাগো নিউজকে মেহেদী হাসান মিরাজ জানিয়েছেন, ‘সাকিব ভাইর ডান পায়ের গোড়ালি হালকা মচকে গিয়েছে। এ কারণেই খোঁড়াচ্ছিলেন। এটা খুব সিরিয়াস কোনো ইনজুরি নয়। চিন্তারও কোনো কারণ নেই।’

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন