ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাশরাফিদের এক নজর দেখার অপেক্ষায়...

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৩ জুলাই ২০১৭

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) চলছে জাতীয় ক্রিকেট দলের কন্ডেশনিং ক্যাম্প। তামিম ও রুবেল হোসেন বাদে বাংলাদেশ দলের প্রায় সব ক্রিকেটারই রয়েছেন ক্যাম্পে। মূলত এটা অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে ফিটনেস ক্যাম্প। তাই প্রতিদিনই ক্রিকেটাররা জিমে অনুশীলন, ইনডোর প্রাকটিস থেকে শুরু করে ফুটবলও খেলছেন। 

অনুশীলনের মাঝে তারা কখনও একাডেমিক ভবন থেকে বেরিয়ে ইনডোর স্টেডিয়ামে যান; আবার বিসিবির কর্পোরেট অফিস থেকে একাডেমিক ভবনের দিকে আসেন। এই আসা-যাওয়ার মাঝখানের অংশটুকুতে মাশরাফি-সাকিবদের স্টেডিয়ামের দেয়ালের গ্রিলের ফাঁক থেকে একটু দেখা যায়। আর প্রিয় ক্রিকেটারদের একটু দেখার জন্যই প্রতিদিন প্রচুর মানুষ ভিড় জমান মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দেয়ালের গ্রিলের পাশে। 

শুধু তাই নয়, একাডেমিক মাঠে যখন টাইগাররা ফুটবল খেলেন- তখন অনেক দূর থেকে কোনোরকম একটু এই ক্রিকেট নায়কদের দেখার জন্য ভিড় করেন ভক্তরা। 

আজ তেমনি এক জটলার ভেতর থেকে সোহান নামের এক মাশরাফি-ভক্তের সাথে কথা হয় এই প্রতিবেদকের। সোহান স্টেডিয়ামের কাছেরই এক দোকানের কর্মচারী। তিনি এখানে দাঁড়িয়ে থাকা প্রসঙ্গে জাগো নিউজকে বলেন, ‘টিকেট কাইটা খেলা দেখতে আমি পারি না। তাই এইখান থেকে খেলোয়াড়দের দেখতেছি। আমি মাশরাফির ভক্ত। ইচ্ছা আছে একদিন মাঠে বইসা তার খেলা দেখমু।’ 

একই জটলাতে পাওয়া গেল মুস্তাফিজের এক ভক্তকে। রুবেল নামে এই ভক্ত জাগো নিউজকে বলেন, ‘মুস্তাফিজকে একটু দেখার জন্য দাঁড়াইয়া আছি আধা ঘণ্টা ধইরা। তবে আশায় আছি দেখতে পারব।’ 

এরা টাইগারদের দেখা পাক বা না পাক তবুও অপেক্ষায় থাকেন। এরা দূর থেকে একনজর তাদের প্রিয় ক্রিকেটারদের দেখতে পেলেই তাতেই আবেগে আপ্লুত হয়ে যান। তবে বেশির ভাগ সময়ই তারা পান না তাদের স্বপ্নের সুপার হিরোদের দেখা, কিন্তু তবুও তারা দেয়ালের লোহার শিক ধরেই অপেক্ষা করেন সুপার হিরোদের এক নজর দেখার।

এনইউ/জেআইএম

আরও পড়ুন