ভিডিও EN
  1. Home/
  2. ধর্ম

মুগদায় কলরবের ব্যতিক্রমী আয়োজন আজ

প্রকাশিত: ০৫:২৭ এএম, ২৮ জানুয়ারি ২০১৭

আজ (২৮ জানুয়ারি) শনিবার বাদ জোহর থেকে ইসলামি লেখক ও মিডিয়া ব্যক্তিত্ব মুফতি হুমায়ুন আইয়ুব পরিচালিত মুগদার জামিয়াতুস সালাম মাদরাসা ও মুগদা-মান্ডা এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত বার্ষিক ওয়াজ মাহফিল শুরু হবে।

মাহফিলে প্রধান মেহমান হিসেবে বয়ান পেশ করবেন গুলশাল কেন্দ্রীয় আজাদ মসজিদের খতিব ও যাত্রাবাড়ী মাদরাসার মহাপরিচালক মুহিউসসুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এর প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরী এমপি।

আজকের মাহফিলে দেশের প্রথিতযশা ইসলামি সংস্কৃতিক সংগঠন কলরব দুই ঘণ্টাব্যাপী হামদ, নাত, ইসলামি ও দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করবেন।

আজকের আয়োজনে করলবের যে সব শিল্পীরা গানে গানে ভরিয়ে তুলবে ইসলামি সঙ্গীতপ্রেমীদের মন; তারা হলেন- মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন, ইয়াসিন হায়দার, আবু রায়হান, ইকবাল মাহমুদ, মাহফুজুল হক, সানিম মাহমুদসহ আরো অনেকে।

মুগদা ওয়াসারোডে হজরত আবু বকর রাদিয়াল্লাহু আনহু মসজিদ সংলগ্ন মাঠে এ মাহফিল ও ইসলামি সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এছাড়াও মাহফিলে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করবেন- মুফতি মিযানুর রহমান সাঈদ, মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, শায়খুল হাদিস আল্লামা হাম্মাদুল্লাহ রাহমানী, মাওলানা আবদুর রহমান এবং মাওলানা খুরশেদ আলম কাসেমী প্রমুখ।
মান্ডা-মুগদা ইমাম উলামা পরিষদের সভাপতি মাওলানা তোফাজ্জুল হোসাইন এর সভাপতিত্বে এবং জামিয়াতুস সালাম মদিনাবাগ মাদরাসার মুহতামিম মুফতি হুমায়ুন আইয়ুব এর পরিচালনায় অনুষ্ঠান উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজকের মাহফিল ও কলরবের জমজমাট ইসলামি সঙ্গীতায়োজনে ধর্মপ্রাণ সব মানুষের জন্য রইলো বিশেষ আমন্ত্রণ।

এমএমএস/এমএস

আরও পড়ুন