ভিডিও EN
  1. Home/
  2. ধর্ম

ঢাকাস্থ শাজুলিয়া দরবারের ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ০২:২৩ পিএম, ২৫ জুন ২০১৬

রাজধানীর কাকরাইলে অবস্থিত ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত শাজুলিয়া দরবার ঢাকা মহানগরীর উদ্যোগে মাহে রমজানের ফজিলত ও শিক্ষা বিষয়ক আলোচনা সভা এবং ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে আখেরি মোনাজাত পরিচালনা করেন শাজুলিয়া দরবার শরিফের গদিনশীন পীর শাহ সুফি আল্লামা সাইয়্যেদ আবুল হাসান শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলি (মা.জি.আ)।

মহানগর সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে আয়োজিত মাহফিলে প্রধান আলোচক হিসেবে আলোচনা পেশ করেন শাজুলিয়া দরবারের নায়েবে মোন্তাজেম ও যুব কাফেলার কেন্দ্রীয় সভাপতি পীরজাদা সাইয়্যেদ শাহ মুহাম্মাদ নূরুল্লাহ শাজুলি।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পীরজাদা সাইয়্যেদ শাহ মুহাম্মাদ আতাউল্লাহ শাজুলি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আতাউর রহমান মিয়াজী, ঢাবির সহকারী অধ্যাপক ও লালকুঠি দরবারের পীর মুহাম্মাদ আহসানুল হাদী, মাওলানা সোলাইমান বিন কাশেম প্রমুখ।

বিশেষ অতিথি ছিলেন সচিবালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ রুহুল আমিন, অ্যাডভোকেট কামাল হোসেন পাটোয়ারি প্রমুখ।
পীর সাহেব হুজুরের পরিচালনায় আখেরি মোনাজাত এবং ইফতার বিতরণের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শেষ হয়। আখেরি  মোনাজাতে পীর সাহেব হুজুর সমগ্র মুসলিম উম্মাহর গোনাহ মাফ এবং বাংলাদেশ ও বিশ্বের শান্তির জন্য বিশেষ দোয়া কামনা করেন।

এমএমএস/এবিএস