ভিডিও EN
  1. Home/
  2. ধর্ম

রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী ২০১৮’র রেজিস্ট্রেশন চলছে

ধর্ম ডেস্ক | প্রকাশিত: ১২:৫৩ পিএম, ০৬ মার্চ ২০১৮

আগামী ৮ মার্চ পর্যন্ত চলবে ইসলামি জ্ঞানের মেগা রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী ২০১৮’-এর রেজিস্ট্রেশন। রেজিস্ট্রেশন শেষে লিখিত ও মৌখিক বাছাই পরীক্ষা ঢাকা ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশনকারীরা পছন্দ অনুযায়ী ঢাকা-চট্টগ্রামের যে কোনো কেন্দ্রে অংশ নিতে পারবে।

ঢাকা কেন্দ্রের বাছাই
ঢাকা কেন্দ্রের বাছাই পরীক্ষা আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে ইউসিসি (ucc) ক্যাম্পাস, ৮৩ গ্রীণ রোড, ফার্মগেটে। অংশগ্রহণকারীদেরকে সকাল ৯টায় কেন্দ্রে উপস্থিত হতে হবে। সকাল ১০ টায় পরীক্ষা গ্রহণ শুরু হবে।

চট্টগ্রাম কেন্দ্রের বাছাই
চট্টগ্রাম কেন্দ্রের বাছাই পরীক্ষা আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের ফয়েস লেক আনসারক্যাম্প সংলগ্ন শহীদ একাডেমিতে শুরু হবে। অংশগ্রহণকারীদেরকে সকাল ৯টায় কেন্দ্রে উপস্থিত হতে হবে। সকাল ১০ টায় পরীক্ষা গ্রহণ শুরু হবে।

রেজিস্টেশন করার নিয়ম
মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে ALO স্পেস Name (নাম) স্পেস District Name (জেলার নাম) লিখে পাঠিয়ে দিন 7171 নাম্বারে। যে কোনো মোবাইল অপারেটর থেকেই করা যাবে এ রেজিস্ট্রেশন।

Alokito-Gaani-Inner

মূল পর্বে অংশগ্রহণ
বাছাই পরীক্ষায় সারাদেশের সব অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ১৪ জন মূল পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন। আগামী পবিত্র রমজান মাসে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল নাইনে প্রতিদিন আসর ও মাগরিবের আজানের মধ্যবর্তী সময়ে ১ ঘণ্টাব্যাপী অনুষ্ঠানটি সম্প্রচার হবে।

অনুষ্ঠান উপস্থাপনা
জনপ্রিয় উপস্থাপক মুফতি সাইফুল ইসলামের উপস্থাপনায় ইসলামি জ্ঞানের মেঘা রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী-২০১৮ অনুষ্ঠিত হবে।

বিজয়ীদের পুরস্কার
মেঘা রিয়েলিটি শো আলোকিত জ্ঞানী ২০১৮-এর প্রতিযোগিদের জন্য রয়েছে আকর্ষনীয় পুরস্কার। এ বিশাল প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে যথাক্রমে নগদ ৩ লাখ, ২ লাখ ও ১ লাখ টাকা। নগদ টাকা ছাড়াও প্রথম ৩ জনই পাবে পবিত্র ওমরা পালনের সুবর্ণ সুযোগ। আর ৪র্থ ও ৫ম স্থান অর্জনকারীরা পাবেন নগদ ৭৫ ও ৫০ হাজার টাকা। এছাড়াও মূলপর্বের সব প্রতিযোগির জন্যই রয়েছে লাখ লাখ টাকার পুরস্কার।

উল্লেখ্য যে, ইসলামিক জ্ঞানের রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী’ অনুষ্ঠানটি ২০১৫ সালে শুরু হয়। এবার হবে ৪র্থ রিয়েলিটি শো। প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠানটির সার্বিক আয়োজন করছেন রাহাবার মাল্টিমিডিয়া লিমিটেড।

ইসলামিক জ্ঞানের মেঘা রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী ২০১৮’-এর যে কোনো জরুরি বিষয়ে যোগাযোগ করুন- ০১৭৫০২৬৫০২৬ এ নাম্বারে।

এমএমএস/পিআর

আরও পড়ুন