ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সাউ অ্যালামনাই’র অভিষেক : মিজান সভাপতি ও কিরণ সম্পাদক

প্রকাশিত: ০৪:২৫ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইউএসএ (সাউ এলামনাই) এর নতুন কার্যকরী কমিটির ২০১৬-১৭ অভিষেক ও ফ্যামিলি রি-ইউনিয়ন অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ ডিসেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটস্থ একটি পার্টি সেন্টারে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী সাধারণ সম্পাদক মীর ফরিদ উদ্দীন আহমেদ।

কমিটিকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন নির্বাচন কমিটির আহ্বায়ক কৃষিবিদ আসাদুল বাকী। সংগঠনের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বগ্রহণ করেন যথাক্রমে সৈয়দ মিজানুর রহমান ও আসাদুজ্জামান কিরণ। মিজান কমিউনিটিতে একটি পরিচিত মুখ এবং নিউইয়র্ক সিটির হাউজিং অথরিটিতে কর্মরত রয়েছেন। সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কিরণ বাইকসু’র সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তিনি নিউইয়র্ক সিটির হেলথ ডিপার্টমেন্টে দীর্ঘদিন ধরে কাজ করছেন।

১১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা আগামীতে দেশে ও প্রবাসে বসবাসরত কৃষিবিদ, কৃষি বিজ্ঞানীদের সাহায্য সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি দেশ ও প্রবাসে বাংলাদেশি কমিউনিটির কল্যাণে কাজ করবেন বলে তারা প্রতিশ্রুতি দেন।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন- মনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি সেকেন্দার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুল হক সোহেল, সাংগঠনিক সম্পাদক তানভীর সিদ্দিকী রনি, অর্থ সম্পাদক শওকত আহমেদ সাংস্কৃতিক সম্পাদক তপতী রায়। এমএ মামুন, যুগল কিশোর নাথ ও বিধান চন্দ্র পাল সদস্য নির্বাচিত হয়েছেন।

জেডএইচ/এমএস