ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সৌদির খামিস মুশাইতে জেলহত্যা দিবস পালন

ক ম জামাল উদ্দীন | প্রকাশিত: ০৯:২৪ পিএম, ০৫ নভেম্বর ২০২১

বঙ্গবন্ধু পরিষদ আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জেলহত্যা দিবস পালন করা হয়েছে। এসময় আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে সংগঠনের দলীয় কার্যালয়ে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এস, এম, জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম, এ, রহিম ফারুক মাহমুদির সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও সংগঠনের প্রধান উপদেষ্টা আবুবকর কামাল।

বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি ফারুক রহমান, ধর্মবিষয়ক সম্পাদক মো. ইউসুফ, নীতি নির্ধারণী কমিটির অন্যতম সদস্য রফিকুল ইসলাম নাছির, বারীয়া শফিকুল মুনির যুব কমিটির সাধারণ সম্পাদক শাহ মো. বদরুদ্দোজা, সাবেক ছাত্রনেতা মো. সাহাবউদ্দীন।

প্রধান বক্তা ছিলেন সহ-সভাপতি আবদুল করিম। বক্তব্য দেন আব্দুল কুদ্দুস, মো. ওয়াহেদ আলী, মো. আজম, মো. তোজামউদ্দীন, হারধন শীল ও মো. রহমতউল্লাহ প্রমুখ।

jagonews24

মো. ওয়াহেদ আলীর সুললিত কণ্ঠে কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে শোকসভা ও দোয়া মাহফিলের শুভসূচনা হয়। বক্তারা জাতীয় চারনেতার অবদান ও তাদের আপসহীন আদর্শ ও দেশপ্রেমের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ও তাদের আদর্শ ব্যক্তি ও সমাজজীবনে ধারন করার আহ্বান জানান।

বাংলাদেশ সৃষ্টির প্রেক্ষাপট ও বঙ্গবন্ধুর নির্দেশিত ও আদর্শিত পথে সোনার বাংলা বিনির্মানের প্রতিটি সংগ্রামে তারা ছিলেন অবিচল পর্বতসম। দেশ ও বঙ্গবন্ধুর পরম আস্থাভাজন থেকে খুনি মোশতাকের লোভনীয় প্রস্তাব অগ্রাহ্য করে দেশপ্রেমিকের মূর্তপ্রতিক হয়ে আছেন, থাকবেন যতদিন বাংলাদেশ থাকবে।

বঙ্গবন্ধু ও তার পরিবারসহ জাতীয় চার নেতা ও সকল প্রয়াত আওয়ামী লীগ নেতাকর্মীদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ধর্মবিষয়ক সম্পাদক মৌলানা মো. ইউসুফ।

এমআরএম/এএসএম