ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সিঙ্গাপুরে একদিনে করোনা আক্রান্ত ৯, মোট মৃত্যু ২৯

ওমর ফারুকী শিপন | প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৮ ডিসেম্বর ২০২০

সিঙ্গাপুরে নতুন করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত মোট ৫৮ হাজার ৩৮৬ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে। মোট মৃত্যু হয়েছে ২৯ জনের।

আজ আক্রান্তদের সবাই বিদেশফেরত। যারা সিঙ্গাপুরে ফেরার পর স্টেহোম নোটিশে ছিলেন। ১৮ ডিসেম্বর (দুপুর ১২টা পর্যন্ত) স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

কমিউনিটি এবং ডরমেটরি থেকে কেউ আক্রান্ত হয়নি। গত কয়েকদিনে সিঙ্গাপুরে দৈনিক করোনায় আক্রান্তের সংখ্যা; ১ ডিসেম্বর ১০ জন, ২ ডিসেম্বর ২ জন, ৩ ডিসেম্বর ৯ জন, ৪ ডিসেম্বর ৩ জন, ৫ ডিসেম্বর ১৩ জন ৬ ডিসেম্বর ৫ জন, ৭ ডিসেম্বর ১৩ জন, ৮ ডিসেম্বর ১২ জন।

এছাড়া ৯ ডিসেম্বর ৬ জন ১০ ডিসেম্বর ৬ জন ১১ ডিসেম্বর ৮ জন, ১২ ডিসেম্বর ৮ জন, ১৩ ডিসেম্বর ৭ জন, ১৪ ডিসেম্বর ৫ জন, ১৫ ডিসেম্বর ১৬ জন, ১৬ ডিসেম্বর ১২ জন, ১৭ ডিসেম্বর ২৪ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৭ ডিসেম্বর নতুন ১৪ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৫৮২৫২ জন ছাড়পত্র পেয়েছেন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত দেশটিতে ২৯ জনের মৃত্যু হয়েছে।

৩৩ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে আইসিইউতে কেউ নেই। ৬৩ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এমআরএম/জেআইএম