ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মালয়েশিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

প্রকাশিত: ০৬:৫৪ এএম, ০৮ নভেম্বর ২০১৫

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখার একাংশের উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনার সভার আয়োজন করা হয়। স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৭টায় কুয়ালালামপুর রেস্টুরেন্ট রাধুনীতে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

মাসুদ রানার পরিচালনায় ও বিএনপির প্রস্তাবিত সভাপতি মো. শহীদ উল্যাহর সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি সাবেক সভাপতি ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের কেন্দ্রীয় সভাপতি মো. আলমগীর হোসেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, মিথ্যার প্রাসাদ গড়ে সত্যকে ঢাকা যায়না। স্বৈরাচারের বুটের তলায় ইতিহাস কখনোই পিষ্ট হয়না। ইতিহাস কারো গোলামী করেনা। ইতিহাস কাল থেকে মহাকালে তার আপন গতিতে চলে। কোন পরাধীনতা ইতিহাসকে গ্রাস করতে পারেনা। ইতিহাস কারো রক্তচক্ষুকে পরোয়া করেনা। আমাদের বাংলাদেশেও ইতিহাসকে বিকৃত বা সম্পুর্ণ পরিবর্তন করার সেই অপচেষ্টা চলছে গত ৭ বছর ধরে। আমাদেরকে সত্য কথা, সত্য তথ্য জানতেই হবে। এটাও আমাদের মৌলিক মানবাধিকার ! আর সেই উদ্দেশ্য নিয়েই সম্পূর্ণ সত্য তথ্য আর উপাত্ত নিয়ে যুক্তিযুক্ত উপায়ে আসুন ইতিহাসের পাঠে সত্য জেনে নেই।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপি যুগ্ম- সাধারণ সম্পাদক মো. মাসুদ, জোসেবুল আলম বিল্পব, নেছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক এস কে ফয়েজ, খলিল মাদবর, জাতীয়তাবাদী তরুণ প্রজন্ম দলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিল্কি ও সুবাং বিএনপি সভাপতি ইমন হাসান ।

জেডএইচ/এমএস