ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মেঝেতে রক্তাক্ত বড় ভাই, গলায় ফাঁসে ছোট ভাই

জমির হোসেন | প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১৯ আগস্ট ২০১৯

ইতালিতে আব্দুল হাই (৪১) ও জমির উদ্দিন (৩৮) নামে আপন দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। মিলান রাজ্জিও নামক এলাকার এক বাসা থেকে রোববার সকালে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

পুলিশের ধারণা, এক ভাই অন্য ভাইকে ছুরি দিয়ে আঘাত করলে বড় ভাই আব্দুল হাই (৪১) ঘটনাস্থলে মারা যান। ছোট ভাই জমির উদ্দিন (৩৮) পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয়রা জানান, ছোট ভাই প্রায়ই মদ্যপান করত। বড় ভাই বারবার নিষেধ করলেও শুনত না ছোট ভাই। হয়ত মদ খাওয়া নিয়ে দুই ভায়ের মধ্যে বিবাদ হয়। এর জের ধরে হত্যাকাণ্ডটি সংঘটিত হতে পারে।

ওই এলাকার এক শ্রীলঙ্কান অভিবাসী রোববার সকাল ১০টায় তার বিল্ডিংয়ের জানালা দিয়ে দেখতে পান, সামনের বিল্ডিংয়ের কেউ গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। তাৎক্ষণিক তিনি পুলিশের জরুরি বিভাগে ফোন করে বিষয়টি অবহিত করেন। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

ফ্ল্যাটে প্রবেশ করে আরও একটি মরদেহ রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে দুটি মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে নিয়ে যায় পুলিশ।

পুলিশ ওই বাসার সামনের বাগান থেকে ধারাল ও রক্তমাখা ছুরি উদ্ধার করে। পাশের এক প্রতিবেশী বলেন, রাত প্রায় আড়াইটার দিকে ওই বাসা থেকে অনেক চিৎকার-চেঁচামেচির শব্দ শোনা যায়। কিছুক্ষণ পর সবকিছু নীরব ও নিশ্চুপ হয়ে পড়ে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, কয়েক মাস আগে মিলানের ছেস্ত সানজোভান্নি এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান তাদের তৃতীয় ভাই। এরপর থেকে প্রায়ই দুই ভাইয়ের মধ্যে ঝগড়াঝাটি লেগে থাকত। দ্বিতীয় ভাইটি মধ্যপানসহ বাজে কাজে লিপ্ত হয়ে পড়লে বড় ভাই অনেক চেষ্টা করেন তাকে সঠিক পথে ফিরিয়ে আনতে কিন্তু পারেননি।

বড় ভাই মিলান শহরে সাপ্তাহিক খোলা বাজারে কাপড়ের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, তারা ঘটনার মূল রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছেন। শিগগিরই আসল রহস্য জানা যাবে।

এমএআর/এমকেএইচ

আরও পড়ুন