ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

নাপোলি আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত

জমির হোসেন | ইতালি | প্রকাশিত: ০৪:৪৮ এএম, ২৯ এপ্রিল ২০১৯

জাঁকজমকপূর্ণ আয়োজনে ইতালির নাপোলি আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ এপ্রিল) দুপুরে সানজুন্নারোর একটি হলে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সে দিকনির্দেশনামূলক কথা বলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজী, সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমান, প্রচার সম্পাদক মান্নান মাতব্বর।

napoly

নাপোলি আওয়ামী লীগ সভাপতি নাজিম উদ্দিন নাদিম বেপারীর সভাপতিত্বে ও যু্গ্ম সাধারণ সম্পাদক ফারুক মাতব্বরের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ ফেরদৌস উকিল, মহিলা প্রজন্ম লীগ সভাপতি নাজনীন আক্তার। এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বেল্লাল হোসেন।

সভায় নাজিম উদ্দিন বেপারী বলেন, নাপোলি আওয়ামী লীগ ইতালি আওয়ামী লীগের দিকনির্দেশনা মেনে চলবে। দলের মধ্যে কিছু দুষ্কৃতকারী আছে যারা সব সময় দলকে বিভক্ত করতে পাঁয়তারা করে। দল থেকে বিশৃঙ্খলাকারীদের বিতাড়িত করে সুশৃঙ্খলভাবে পরিচালনা করতে হবে।

napoly

তিনি আরও বলেন, এই কর্মী সভার উদ্দেশ্য হল দলকে আরও গতিশীল করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মনে রাখতে হবে প্রধানমন্ত্রীর ‘ভিশন ২১’ সফল করার জন্য বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে সব ভেদাভেদ ভুলে কাজ করতে হবে।

napoly

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি সফিক আহমেদ, আলতাফ, আলমগীর হোসেন, জামাল সরকার, হাফিজুর রহমান, জসিম ফকির, হাবিবুর রহমান হাবিব খান, হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি নাজনীন আক্তার, আইন বিষয়ক সম্পাদক মামুন চৌধুরী, প্রচার সম্পাদক মিজান খালাসি, সমাজকল্যাণ সম্পাদক মতিন খান, শুভ আহমেদ, ক্রীড়া সম্পাদক তুষার আহমেদ, শ্রম ও কর্মবিষয়ক সম্পাদক হেমায়াত হোসেন বাবুল, কৃষি বিষয়ক সম্পাদক রাজা কাজী, মহিলা বিষয়ক সম্পাদক রুনা আক্তার, কাসানদ্রিনো শাখা আওয়ামী লীগ সভাপতি আকবর শেখ, সহ-সভাপতি বাদল শেখ, সাধারণ সম্পাদক জিএম মিজান, সদস্য ফারুক, জুয়েল, ইলিয়াস হোসেন, সাইদুর শেখ, নান্নু সরদার, সাগর মাতব্বর, ইকবাল মোড়ল, তারা মাতাব্বর প্রমুখ। সবশেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এমএমজেড

আরও পড়ুন