ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

বিএনপি নেতার নির্বাচনী প্রচারণায় আমিরাতে মতবিনিময় সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ০৫:৫১ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া-টেকনাফ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক হুইপ কক্সবাজার জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহজাহান চৌধুরীর সমর্থনে সংযুক্ত আরব আমিরাতে উখিয়া-টেকনাফ প্রবাসীদের নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এফ, এ সোহেল চৌধুরীর সভাপতিত্বে দুবাইস্থ আবুহাইল হামিরিয়া সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন। প্রধান বক্তা ছিলেন- দুবাই বিএনপির সভাপতি প্রকৌশলী এম এ মাহমুদ চৌধুরী ফারুক। কোরআন তেলোয়াত করেন মওলানা বেলাল আহাম্মদ।

বিশেষ অতিথি ছিলেন, আমিরাত বিএনপির সহ-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, রাস আল-খাইমাহ বিএনপির সভাপতি নাছির মাহমুদ, দুবাই বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোছেন, যুগ্ম সাধারণ সম্পাদক, ইমন শরীফ ইমু, আমিরাত বন্দু দলের সভাপতি নীল রতন দাশ, দুবাই যুবদলের আহ্বায়ক জিল্লুর রহমান।

এ ছাড়া সদস্য সচিব হামিদুল হক, যুগ্ম আহ্বায়ক ইউনুচ বাচ্চু, সদস্য মুহাম্মদ জলিল, দেরা দুবাই বিএনপির সাধারণ সম্পাদক ইয়াছিন আরফাত, চকরিয়া-পেকুয়া জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি হাজী নাছির, সাধারণ সম্পাদক আব্দু সাত্তার ও সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইউনুসসহ উখিয়া-টেকনাফ তথা কক্সবাজার জেলার প্রবাসীরা।

শাহজাহান চৌধুরীর জন্য দোয়া ও ৩০ তারিখ ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করে খালেদা জিয়াকে কারা মুক্ত ও তারেক রহমাকে ফিরিয়ে এনে উখিয়া-টেকনাফ তথা বাংলাদেশকে মাধক মুক্ত করে একটি সুন্দর বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

এমআরএম/আরআইপি

আরও পড়ুন