ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সদস্যদের স্বজন বিয়োগে আমিরাত বাংলাদেশ প্রেসক্লাবের শোক

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ০৪:৩৮ এএম, ০৭ ডিসেম্বর ২০১৮

দুই সদস্যের স্বজন বিয়োগে শোকপ্রস্তাব ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই।

৪ ডিসেম্বর স্থানীয় সময় রাত ১০টায় দুবাইয়ের অজিন হোটেলে জরুরি সভার মাধ্যমে সংগঠনের নির্বাহী সদস্য বাংলা এক্সপ্রেসের ব্যুরো প্রধান খোরশেদ আলমের বড় ভাই আলহাজ সৈয়দ মোহাম্মদ শাহ আলম এবং সদস্য সিপ্লাস টিভির দুবাই প্রতিনিধি নাজিম উদ্দিন ফোরকানের মা রোকেয়া বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানায় সংগঠনটি।

সংগঠনের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক কামরুল হাসান জনির পরিচালনায় উপস্থিত থেকে সাংগঠনিক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সম্পাদনা মোদ্দাসের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, আইনবিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ ইসমাইল, নির্বাহী সদস্য ওসমান চৌধুরী।

সভায় টেলিকনফারেন্সে যোগ দেন সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ শাহীন, দফতর সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ।

সভায় গঠনতন্ত্রের খসড়া প্রণয়নসহ আগামী ৪ জানুয়ারি নব-নির্বাচিত কমিটির অভিষেকের দিন ধার্য করা হয়। এ ছাড়াও অভিষেককে কেন্দ্র করে স্মারকগ্রন্থ ও ওয়েবসাইট প্রকাশেরও সিদ্ধান্ত নেয়া হয়। পরে সভাপতি আগামী ৭ ডিসেম্বর অভিষেকের প্রস্তুতি সভার আহ্বান করেন এবং প্রত্যেক সদস্যের আন্তরিক অংশগ্রহণ কামনা করেন।

এমআরএম/বিএ

আরও পড়ুন