ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইতালিতে বৈশাখী উৎসব ১৪ এপ্রিল

জমির হোসেন | প্রকাশিত: ০৪:৫৭ এএম, ০৮ এপ্রিল ২০১৮

ইতালিতে বর্ষবরণে পান্তা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান ১৪ এপ্রিল আয়োজিত হতে যাচ্ছে। এ উপলক্ষে ২ এপ্রিল বাংলাদেশ সমিতির কার্যালয়ে প্রস্তুতি সভা করা হয়েছে। এছাড়া উদযাপন কমিটিও গঠন করা হয়েছে। ১৪২৫ বৈশাখ আহ্বায়ক উদযাপন কমিটির উদ্বোধক মনোয়ারা মনি ও আহ্বায়ক সানজিদা আহমেদ ববি।

সদস্য সচিব জেসমিন সুলতানা মিরা, প্রধান সমন্বয়কারী রুপালী গোমেজ, প্রধান উপদেষ্টা শান্তা সিকদার, যুগ্ম আহ্বায়ক মাকসুদা আক্তার, সাবরিনা ইয়াসমিন, সদস্য সুমি ইসলাম, সারমিন ইসলাম পায়েল, সুমি বেপারী, উপদেষ্টা সায়েরা হোসাইন রানী, জামিলা মঞ্জুরী মিনু আহমেদ।

jagonews24

এছাড়া পৃষ্টপোষকতায় থাকছেন সৈয়দা মাসুদা আক্তার, মুরিয়েল লিডা দ্য সিলভা,পারভিন আক্তার। অন্যদের মধ্যে সাংস্কৃতিক পরিচালনায় মুহিব হাসান, তারেক হাসান নয়ন, প্রচার ও প্রকাশনায় মিনহাজ হোসেন, সহযোগিতায় আব্দুর রশিদ, জালাল আহমেদ মন্টু ও মোজাম্মেল হোসেন মোল্লা।

অনুষ্ঠানে প্রধান অতিথি জানলুকা পেছিওলা। বিশেষ অতিথি হাসানুজ্জামান কামরুল, জয়নাল আবেদিন হাজারী, মইনুল হোসাইন ময়না, জি এম ওমর ফারুক, মাফিজুল ইসলাম রাসেল, কাজী মোস্তাক আহমেদ সুমন, আশরাফুল হক প্রমুখ। স্পন্সর ওয়াইন্ড সেন্টার ভিয়া প্রেনেসতিনা ১৬৬, জেবি ম্যাংগো জুইচ আগস্তো ডোলছেএরি ১৫০, ইতালি বাংলা গ্রুপ সার্ভিস, ইউরো বাংলা রেস্টুরেন্ট, অরিয়েন্টাল ফাস্টফুড।

মিডিয়া পার্টনার হিসেবে থাকছে জাগো নিউজসহ অন্যান্য ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া। আগামী ১লা বৈশাখ ১৪ এপ্রিল শনিবার লারগো প্রেনেসতে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৯টা পর্যন্ত।

এমআরএম

আরও পড়ুন