ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইতালি ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

জমির হোসেন | ইতালি থেকে | প্রকাশিত: ০৬:৪২ পিএম, ১৮ মার্চ ২০১৮

ইতালির নাপলি শহরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন’ উদযাপন করা হয়েছে। শনিবার ১৭ মার্চ স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় নাপলির একটি হল রুমে কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ ইতালি শাখার উদ্যোগে জাতির জনকের জন্মদিন উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইতালি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাহিন শাহারিয়ার পরিচালনায় বক্তব্য দেন সুমন কাজী, শাওন মাহমুদ, সাকিব হাসান, আব্দুল গাফফার, শেখ রানা, কাউসার, রফিক, সম্রাজ, মস্তফা, বাবলু, রফিকুল, উজ্জ্বল, মফিজুল, রুবেল, সিপক, দিপক, করিম, সফিকুল, আঃ আহাদ, সুমন, ওয়াসিম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এদিনে বাংলার সেই অবিসংবাদিত নেতার জন্ম হয়েছিলো যার জন্ম না হলে হয়তো জন্ম হতো না একটি দেশের একটি সার্বভৌমত্বের একটি মানচিত্রের।

jagonews24

তারা বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ কাঁপিয়ে দিয়েছিলো সমগ্র দুনিয়ার মুক্তিকামী মানুষকে। বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন। ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও যাবে।

বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আগামী নির্বাচনে নৌকার কোনো বিকল্প নেই। নৌকার জোয়ার বহমান রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এমআরএম/আরআইপি

আরও পড়ুন