ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

লস্কর আল মামুন | যুক্তরাষ্ট্র থেকে | প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম আবুল কালাম আজাদ (৫৫)। তিনি সকলের কাছে ফর্সা আজাদ নামেও পরিচিত ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় সময় রোববার (২১ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টির ওয়েস্ট মিনিস্টার এলাকার ফ্রিওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে। পেশায় ট্যাক্সিচালক আজাদ তার যাত্রীবিহীন ট্যাক্সির নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে আঘাত হানে। এতে ট্যাক্সিটি দুমরে মুচরে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আবুল কালাম আজাদ ১৯৮৯ সালে যুক্তরাষ্ট্র যান। লস অ্যাঞ্জেলেসে স্ত্রী তামান্না রিমি, দুই ছেলে আজাদ অন্তু (২১) ও আবু আজাদ সন্তু (১৭)-কে নিয়ে বসবাস করতেন। নিহত আজাদের দেশের বাড়ি জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পলাশতলা গ্রামে। গ্রামের বাড়িতেও তার দ্বিতীয় স্ত্রী ও দুই ছেলে রয়েছেন।

ইউনাইটেড ইন্ডিপেন্ডেন্ট ট্যাক্সি কোম্পানির পক্ষ থেকে পরিচালনা পর্ষদের সদস্য শামসুল আরেফিন হাসিব, ট্যাক্সির মালিক আ. মান্নান, শাহ জালাল ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক লস্কর আল মামুনসহ কমিউনিটির নেতৃবৃন্দ নিহতের বাসায় গিয়ে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের স্বান্তনা ও সমবেদনা জানিয়েছেন। আজাদের মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানানো হয়।

আরএস/আরআইপি

আরও পড়ুন