ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সৌদির আল মোজারদায় বিজয় দিবস উদযাপন

ক ম জামাল উদ্দীন | আবহা | প্রকাশিত: ০৭:০৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭

সৌদি আরবে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ২৮ ডিসেম্বর সৌদির আল মোজারদার প্রবাসীরাও বিজয় উৎসবে মেতে উঠেন। এ উৎসব উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, আল মোজারদা শাখা স্থানীয় একটি কমিউনিটিতে সমাবেশের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মেহের আলী ও সঞ্চালনা করেন আবু ছিদ্দিক। প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ, আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা ও সৌদি জার্মান হাসপাতাল আছির শাখার সার্পোট সার্ভিসেস ম্যানেজার আবু বকর কামাল।

প্রধান বক্তা ছিলেন সংগঠনের আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ বেলাল উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা নুরুল আবছার, বিশেষ বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম।

আরও বক্তব্য রাখেন সংগঠনের আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ রহমান, সাংগঠনিক সম্পাদক রহিম মাহমুদী, আশরাফ চৌধুরী, ফারুক রহমান, আব্দুল করিম, সরওয়ার উদ্দিন ও স্বাধীন আহমেদ মিঠু, সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন (বদ), বাবুল, সাজ্জাদ, মিরাজ, গিয়াস ও মোহাম্মদ ছরোয়ার প্রমুখ।

jagonews24

প্রধান অতিথি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণ করেন। বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার জেলার চকরিয়া-পেকুয়া আসনে চকরিয়ার উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান জাফর আলমকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সংসদ সদস্য হিসেবে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি সৌদি আরবস্থ বঙ্গবন্ধু পরিষদ আল মোজারদা শাখার পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।

সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাবেশে সম্পন্নের ঘোষণা দেয়া হয়। বঙ্গবন্ধু পরিবারের শহীদদের ও মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করে হাফেজ আনোয়ার।

এমআরএম

আরও পড়ুন