ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

কুয়েতে ব্যবসায়ী মাসুককে ধুম ইউনিয়ন প্রবাসীর সংবর্ধনা

সাদেক রিপন | কুয়েত | প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৭ নভেম্বর ২০১৭

চট্টগ্রামের মিরসরাইয়ের শান্তিরহাট আলিম মাদরাসার সভাপতি ও এস রহমান ট্রাস্টের সদস্য ব্যবসায়ী মীর আলম মাসুককে কুয়েতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। এক সপ্তাহ সফরের শেষ দিনে শুক্রবার দুপুরে কুয়েতের জেলিব আল সুয়েখ হাসাবিয়ায় ধুম ইউনিয়ন প্রবাসীর উদ্যোগে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

১৫ নভেম্বর রাত ৯টায় কুয়েত সিটির রাজধানী হোটেলে কুয়েত স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আবুল কালাম আজাদের সভাপতিত্বে মীর আলম মাসুককে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় কুয়েত স্বেচ্ছাসেবক লীগের নেতারা উপস্থিত ছিলেন।

১৪ নভেম্বর মঙ্গলবার কুয়েতের বাঙালিদের এলাকা বাংলাদেশ খ্যাত হাসাবিয়া আমান হোটেলে মিরসরাই প্রবাসীর উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়। শিবলী চৌধুরীর সভাপতিত্বে ও কামাল হোসেনের উপস্থাপনায় সভায় উপস্থিত ছিলেন ফয়েজ কালাম, হাজি আবুল হাসেম, মুক্তিযোদ্ধা, মাসুম, জাহেদ চৌধুরী, আনোয়ার শাহাদাত, রেজাউল করিম, ইকবাল হোসেন প্রমুখ।

১৩ নভেম্বর সন্ধ্যায় কুয়েতের ওয়াফরা কুমিল্লা হোটেলে মিরসরাই প্রবাসীর উদ্যোগে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। রহিম উদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, কুয়েত আওয়ামী লীগের সভাপতি আতাউল গণি মামুন, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ নজরুল, জাহেদ হোসেন চৌধুরী, কামাল হোসেন, দূতাবাস কর্মকর্তা আনোয়ার শাহাদাত, মো. বাহার মাস্টার, মো. জামাল উদ্দিন, মেজবাহ উদ্দিন ভুঁইয়া, কামাল পাশা, সহিদুল ইসলাম হিরণ, মো. লিটন, ফরিদ উদ্দিন, গিয়াস, শাকিল, রাসেল প্রমুখ।

১০ নভেম্বর কুয়েত বিমানবন্দরে ফুল তাকে দিয়ে বরণ করে নেয়া হয়। স্থানীয় সময় রাত ১০টায় কুয়েতের ফরওয়ানিয়া হোটেল হাইথামে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের জমজম সুইটস অ্যান্ড ব্রেকসের চেয়ারম্যান সেলিম ভুঁইয়া, কুয়েত প্রবাসী শিল্পী আবুল কালাম আজাদ, নুরুল হুদা, আবুল বশর, সামসুদ্দিন, জয়নাল আবেদীন, মোশারফ, আলাউদ্দিন, ইকবাল প্রমুখ।

এক সপ্তাহ সফর তিনি কুয়েতের বিভিন্ন দর্শনীয় স্থান পরির্দশন করেন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। কুয়েতে আগমন উপলক্ষে কুয়েত মিরসরাই প্রবাসী ও বিভিন্ন সংগঠনের নেতারা ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা সভায় অংশগ্রহণ করেন।

মীর আলম মাসুক বলেন, কুয়েতে মিরসরাই প্রবাসীদের যে ভালোবাসা পেয়েছি তা কখনও ভুলার নয় এবং মিরসরাই প্রবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবাইকে এক হয়ে প্রবাসে দেশের সুনাম রক্ষা ও নিজ এলাকায় সামাজিক উন্নয়নমূলক কাজে এগিয়ে আসতে আহ্বান জানান।

এমআরএম/এমএস

আরও পড়ুন