ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতে দক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ১০:১০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৭

সংযুক্ত আরব আমিরাতের আল-আইনে দক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী, আনন্দ ভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) আমিরাতের গ্রিন সিটি আল আইনের স্থানীয় তোয়াইয়া পার্কে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এম. এ. খায়ের নিজামীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান বাবুর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, সমিতির প্রধান উপদেষ্টা হাফেজ মোহাম্মদ আনোয়ার হোসেন, উপদেষ্টা মোহাম্মদ সফিকুল ইসলাম, উপদেষ্টা মোহাম্মদ আতাউল্লাহ।

কার্যকরী পরিষদের সভাপতি এম. এ. খায়ের নিজামী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান বাবু, অর্থ সম্পাদক হাফেজ মোহাম্মদ এরশাদুল হক, যুগ্ম অর্থ সম্পাদক রমিজ আহমদ, সহ অর্থ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম সাঈদ, প্রচার সম্পাদ এম. এম মঈনুদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু হানিফ ডালিমসহহ আরো অনেকে বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আজকের পত্রিকার সাংবাদিক জিয়াউল হক ঝুমন, ফটোগ্রাফার আনোয়ার হোসেন জিল্লু, মহিউদ্দীন, আশরাফ আলী, বেলাল উদ্দীন রহমান, কুতুব উদ্দীন ও মোহাম্মদ হোছাইন সহ আরো অনেকে।

সবশেষে সমিতির প্রধান উপদেষ্টা হাফেজ মোহাম্মদ আনোয়ার হোসেন মিয়ানমারে নির্যাতিত মুসলমানদের হেফাজত, সমস্ত মুমিন মুসলমানসহ সকলের রোগ মুক্তি এবং সমিতির উত্তরোত্তর মঙ্গল কামনার জন্য বিশেষ দোয়া করে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।

এআরএস