ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আবুধাবি আওয়ামী লীগের শোক দিবস পালন

প্রবাস ডেস্ক | আমিরাত | প্রকাশিত: ১১:২১ পিএম, ২৬ আগস্ট ২০১৭

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে আবুধাবি আওয়ামী লীগ। সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির সেন্টমেরিন হোটেলে গত শুক্রবার (২৫ আগস্ট) এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহ শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মাসুদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউসুফ। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুহাম্মদ আবদুল মোত্তালেব।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মুহাম্মদ মানিক মিয়া, মুক্তিযোদ্ধা আমিন মিয়া, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জনতা ব্যাংকের ম্যানেজার আবদুর রাজ্জাক মোল্লা, মুহাম্মদ বশির ভূইয়া, মুহাম্মদ সরোয়ার উদ্দীন, কামরুল ইসলাম হালিম, আনিসুর রহমান মনজু, বেলায়েত হোসেন হিরু, তোফায়েল আহমেদ সেলিম, মির্জা ইমাম, নিজাম উদ্দীন মানিক, মুহাম্মদ টিপু, আনিসুর রহমান, আবদুর রহমান, মুহাম্মদ জামাল, রেজাউল করিম দিনু, মাহাবুব সরকার, স্বপন আহমেদ, আহমেদ নুর, মুহাম্মদ মামুন, মিটু মজুমদার, মুহাম্মদ সোহেল, মুহাম্মদ সালাউদ্দিন, শেখ আরমান উল্লাহ, মুহাম্মদ ইকবাল।

আমিরাতের বিভিন্ন প্রদেশের আওয়ামী লীগের নেতারাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন মানিক।

পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘআয়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফয়সাল হোসেন।

জেএইচ

আরও পড়ুন