ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইতালিতে ব্র্যাক সাজন এক্সচেঞ্জের মতবিনিময়

জমির হোসেন | ইতালি | প্রকাশিত: ১২:০৮ পিএম, ২৪ আগস্ট ২০১৭

বৃহত্তর সিলেটের ওসমানীনগর থানার কৃতি সন্তান ও ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আব্দুস সালাম ইতালি আগমন উপলক্ষে মতবিনিময় সভা আয়োজিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে জালালাবাদ কল্যাণ সংঘ সিলেট ইতালির আয়োজনে বিভিন্ন কমিউনিটির নেতাদের উপস্থিতিতে তরপিনাত্তারায় এ সভা অনুষ্ঠিত হয়।

ইতালি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল আমিনের পরিচালনায় ও জালালাবাদ কল্যাণ সংঘ সিলেট সভাপতি অলি উদ্দিন শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির নির্বাচিত সভাপতি হাসানুজ্জামান কামরুল, বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ও ধূমকেতু সোশ্যাল সংগঠনের নূরে আলম সিদ্দিকী বাচ্চু, ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিগাল রিপ্রেজেনটেটিভ কামরুজ্জামান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিলেশনশিপ ম্যানেজার ডা. মো. মশিউর রহমান, মো. আল আমিন, বাংলাদেশ সমিতি নির্বাচিত কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, সহ-কোষাধ্যক্ষ বাবু বাঙ্গাল, ধর্ম বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিনহাজ হোসেন, ইপিবি এ উপদেষ্টা আতিয়ার রসুল কিঠন, বৃহত্তর ঢাকা সমিতি সভাপতি কাজী মনসুর আহমেদ সিপু, ইতালি শাখা ইপিবি এ সাধারণ সম্পাদক জসীম উদ্দিন মজুমদার।

এছাড়া বৃহত্তর ঢাকা সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, বৃহত্তর কুমিল্লা সমিতি সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জালালাবাদ কল্যাণ সংঘ সিলেট সহ-সভাপতি মাহবুবুল কাদির ওয়েছ, বৃহত্তর সিলেট যুব সংঘের, সভাপতি আরমান উদ্দীন স্বপন, মহিলা সংস্থা ইতালি, সহ-সভাপতি জেসমিন সুলতানা মিরা, ধর্ম সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, এটিএন বাংলা প্রতিনিধি হাসান মাহমুদ, জমির হোসেনসহ রাজনৈতিক, সামাজিক অঙ্গ সংগঠনের নেতারা।

italy

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আব্দুস সালাম, এ সময় ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের পক্ষ থেকে জালালাবাদ কল্যাণ সংঘ সিলেট ইতালিসহ বিভিন্ন কমিউনিটির সব নেতাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সালাম বলেন, দেশে বিদেশে টাকা পাঠানোর সহজ মাধ্যম ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডে। আপনাদের সুবিধার জন্য আমরা ইতালিসহ ইউরোপের সব দেশে সব জায়গায় ব্র্যাক সাজন এক্সচেঞ্জের ব্যবস্থা করেছি। ব্র্যাক সাজন এক্সচেঞ্জ আপনাদের সহযোগিতায় দ্রুত গতিতে কাজ করে যাচ্ছে। আমি আশা করি, আপনারা ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেডের মাধ্যমে টাকা আদান প্রদান করবেন।

অন্যদের মধ্যে জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইতালি সভাপতি অলি উদ্দিন শামীম বলেন, আজকের অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি বিভিন্ন অঙ্গ সংগঠনের সব নেতাদের উপস্থিতির জন্য ধন্যবাদ জানাচ্ছি।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন