ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

কুয়েতে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ইফতার

প্রকাশিত: ১০:৪১ পিএম, ২২ জুন ২০১৭

বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল করেছে কুয়েত শাখা আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২২ জুন) কুয়েত সিটির রাজধানী হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুয়েত আওয়ামী লীগের সভাপতি আতাউল গনি মামুনের সভাপতিত্বে এবং নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি ও ডায়মন্ড ইন্টারন্যাশনাল কোম্পানির চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি মুখাই আলী (লুৎফর রহমান), বাংলাদেশ কমিউনিটি ও কুয়েত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, প্রকৌশলী ফখরুল ইসলাম ফারুক, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি রবিউল আলম রবি, কুয়েত জাতীয় পার্টি সহ-সভাপতি ইসমাইল হোসেন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সিকান্দার, শফিকুল ইসলাম শফি, হোসেন মুরাদ চৌধুরী, শেখ আব্দুল আহাদ, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ প্রমুখ।

এছাড়াও কুয়েতে আওয়ামী লীগের সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং সামাজিক ও সাহিত্য সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট নীরবতা পালন করা হয়। ইফতার পূর্বে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।

বিএ