ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

পর্তুগালে ছাত্রলীগের ইফতার মাহফিল

প্রকাশিত: ০২:২৪ এএম, ২২ জুন ২০১৭

পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল করেছে পর্তুগাল ছাত্রলীগের নব নির্বাচিত নেতৃবৃন্দ। স্থানীয় সময় মঙ্গলবার লিসবনের কাজা দো কবিলহা হলে অনুষ্ঠিত হয় দোয়া ও ইফতার মাহফিল।

পর্তুগালের বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ছাড়াও ইফতার মাহফিলে পর্তুগাল অাওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

পর্তুগাল ছাত্রলীগের সভাপতি রনি হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিপলু অাহমেদ পরিচালনায় অনুষ্ঠানে টেলিকনফারেন্সে ঢাকা থেকে যোগ দেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ।

portugal

বক্তব্যে সোহাগ বলেন, বাংলাদেশে ছাত্রলীগের শক্ত অবস্থানের পাশাপাশি প্রবাসেও ছাত্রলীগ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ প্রবাসে তুলে ধরতে ও অাগামী নির্বাচনকে সামনে রেখে অাওয়ামী লীগের জন্য ঐক্যবদ্বভাবে কাজ করতে সবাইকে অাহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে অারও উপস্থিত ছিলেন, পর্তুগাল ছাত্রলীগ নেতা বিতান বড়ুয়া, ফ্রান্স ছাত্রলীগের সহ-সভাপতি শরিফ হোসেন, পর্তুগাল ছাত্রলীগ নেতা রাজিব আহম্মেদ, সাকিল জিয়া, ফাহিম প্রধান, জাহিদ হাসান সোহাগ, আরিফ হোসেন, সোহেল খান সোহেল, সাইফুল ইসলাম ও বদরুল হোসাইন রতন প্রমুখ।

এআরএস/আরআইপি