ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

গ্রিস আ.লীগের সভাপতি রাকিব, সম্পাদক মিজানুর

প্রকাশিত: ০৩:২৭ এএম, ১১ মে ২০১৭

রাকিব মৃধাকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে গ্রিস আওয়ামী লীগের কমিটি করা হয়েছে। দীর্ঘ ১৩ বছর পর অনুষ্ঠিত গ্রিস আওয়ামী লীগের সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তারা।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এতে বিশেষ অতিথি ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি শহিদুল হক, হল্যান্ড আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন তপন ও সাধারণ সম্পাদক মুরাদ খান, সুইডেন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল হাসান, ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া, বেলজিয়াম আওয়ামী লীগের নেতা এম মোর্শেদ, আখতার হোসেন, ফিরোজ হোসেন বাবুল প্রমুখ।

সম্মেলনে জার্মান আওয়ামী লীগের শুভেচ্ছা বাণী পাঠ করা হয়। এতে সভাপতিত্ব করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা মাহবুবুল আহসান।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে গ্রিস আওয়ামী লীগের আহ্বায়ক রাকিব মৃধা, করিম মিয়া, সামাদ মাতবর, মোশারফ হোসেন লিয়াকত, রানা মল্লিক, আলিম খালাসী, নান্নু খালাসী ও যুবলীগ নেতা রাসেল , জাকির , দেলোয়ার , জামাল প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলনের শেষ দিকে নির্বাচন কমিশনার আব্দুল করিম মিয়া, শাহিনুল ইসলাম তালুকদার ও শফিউল্লাহ গ্রিস আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে রাকিব মৃধা ও মিজানুর রহমানের নাম একক  প্রার্থী হিসেবে প্রস্তাব করেন। প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায়  তারা নির্বাচিত হন।

এসআর/আরআইপি

আরও পড়ুন