ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২৭ এপ্রিল ২০১৭

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ নাছির নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গত মঙ্গলবার (২৫ এপ্রিল) সৌদি আরবের খামিস মুশাইতের অদূরে তানদাহা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ নাছির চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার হারুয়াল ছড়ি গ্রামের মরহুম আবুল হোসেনের ছেলে। তারা চার ভাই ও তিন বোন। নাছির ভাইদের মধ্যে সবার ছোট ছিলেন।

জানা যায়, গত মঙ্গলবার নাছির কর্মস্থল থেকে কাজ শেষ করে রাত ৮টার দিকে খামিস মুশাইতে তার আপন ভাই মুছারের সঙ্গে দেখা করতে রওনা দেন। তানদাহা এলাকার পেট্রোল পাম্পের পাশে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিনি। এ সময় হঠাৎ পেছন দিক থেকে একটি গাড়ি এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নাছিরের মৃত্যু হয়। তার মরদেহ খামিস মুশাইত কেন্দ্রীয় হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত নাছির নয় বছর আগে জীবিকার সন্ধানে সৌদি আরবে পাড়ি জমান। বিভিন্ন জটিলতার কারণে আর দেশে ফেরা হয়নি তার। তবে আগামী রমজানে দেশে ফিরে বিয়ে করার কথা ছিল তার।

নিহতের বড় ভাই মোহাম্মদ মুছার ও ফুফাত ভাই মোহাম্মদ ইউছুফ জানান, নাছিরের মরদেহ দেশে পাঠাতে প্রয়োজনীয় কাগজপত্র সম্পন্নের কাজ চলছে। যত তাড়াতাড়ি সম্ভব তারা এটা শেষ করার চেষ্টা করছেন।

এদিকে, নাছিরের মৃত্যুর খবরে তার গ্রামের বাড়িতে শোকের মাতম দেখা দিয়েছে। পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এসআর/জেআইএম

আরও পড়ুন