ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

জেদ্দায় চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমানকে সংবর্ধনা

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ০৬:১৬ পিএম, ০২ মার্চ ২০১৭

সৌদি আরবের জেদ্দাস্থ চৌদ্দগ্রাম প্রবাসী ফোরামের পক্ষ থেকে চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার রাতে জেদ্দার একটি অভিজাত হোটেলের হল রুমে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফ্রেন্ডস অব বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মীর কাসেম মজুমদারের সভাপতিত্বে মাইটিভি জেদ্দা প্রতিনিধি মোবারক হোসেন ভুঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুর রশিদ চেয়ারম্যান, মক্কার বিশিষ্ট ব্যবসায়ী মীর হোসেন মিরু, পৌর আওয়ামী লীগ নেতা ইদ্রিস মিয়াজি, পৌর কাউন্সিলর কাজী বাবলু, সাইফুল ইসলাম, ফরিদ উদ্দিন বাদশা, যুবলীগ নেতা আরিফুর রহমান টিপু, মোরাহার হোসেব সুমন, লক্ষ্মীপুর সমিতির সভাপতি আবুল বাশার ইসলাম, ওয়াজি উল্লাহ ভুঁইয়া, বাংলাদেশ ইংলিশ স্কুলের ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাহমুদ প্রমুখ। বক্তব্য রাখেন- মোস্তফা ভুঁইয়া টিপু, জাহাঙ্গীর হোসেন, নাছির উদ্দিন, মো. মনিরসহ আরও অনেকেই।

এই সময় সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রধান করেন সেলিম মুজমদার, সামসুল আলম, ইসরাত হোসেন নিপু, আব্দুল হাই মজুমদার, আব্দুল মান্নান খোকন মিয়াজি, জাহাঙ্গীর হোসেন, খোরশেদ মজুমদার, দুলাল ও রিংকু পাটোয়ারী। মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান মো. মনির, আব্দুল মান্নান খোকন, আলতাফ, জাকির, বাবলু, ওবায়েদ, আনিস, দেলোয়ার মোল্লা, মেজবাহ উদ্দিন ভুঁইয়া নয়ন।

সংবর্ধিত অতিথি মেয়র মিজানুর রহমান বলেন, রেলমন্ত্রীর নেতৃত্বে চৌদ্দগ্রামের এমন কোনো গ্রাম খুঁজে পাবেন না যে খানে উন্নায়নের ছোঁয়া লাগেনি। আমরা প্রবাসীদের জন্য কাজ করে যাচ্ছি, আপনারা জানেন, জেদ্দা প্রবাসী সাবেক ছাত্রনেতা ভিপি ফারুক চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন, পর্যায়ক্রমে আমরা প্রবাসীদের বিভিন্ন কমিটিতে অন্তর্ভূক্ত করবো। আপনাদের যেকোনো সমস্যায় রেলমন্ত্রী ও আমাকে জানাবেন আমরা প্রবাসীদের পাশে আছি থাকবো।

বিএ