ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

জেদ্দায় প্রীতি ফুটবল ম্যাচে ব্রাহ্মণবাড়িয়াকে হারালো ফাহাদ ক্যাম্প

প্রকাশিত: ১১:৫৪ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭

সৌদি আরবের জেদ্দাস্থ হাই আল সামির এলাকায় অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে দাল্লা ফাহাদ ক্যাম্প একাদশ প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব জেদ্দাকে ১-০ গোলে হারিয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় ফাহাদ কোম্পানির মাঠে ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব এই প্রীতি ম্যাচের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসেন আসাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার কৃতিসন্তান বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক আলহাজ ব্যারিস্টার জাকির আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীকল্যাণ সমিতি জেদ্দার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূঁইয়া, রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চল সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, ফাহাদ ক্যাম্প ম্যানেজার সোলাইমান, ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি ও আরটিভি জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জল, টিম ম্যানেজার মোহাম্মদ রাসেল, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি কাউছার আহমেদ ও এস এ টেলিভিশনের জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল ও মোহনা টেলিভিশনের জেদ্দা প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ সময় টিভি জেদ্দা প্রতিনিধি আল মামুন শিপন, ডিবিসি চ্যানেলের জেদ্দা প্রতিনিধি বঞ্জু আহমেদ প্রমুখ।

খেলা শেষে প্রধান অতিথি ব্যারিস্টার জাকির আহাম্মদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে বলেন, আজ আমি অনেক আনন্দিত হলাম প্রবাসের মাটিতে শত কর্মব্যাস্ততার মাঝেও আপনারা আনন্দ ও খেলাধুলা করেন। আপনাদের উৎসাহ ও উপস্থিতি দেখে মনে হচ্ছে সৌদি আরবের মরুভূমির মাঝে এই যেন এক মিনি বাংলাদেশ।

বিএ/আরআইপি