ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতে যুগান্তরের বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৭

নানা অনুষ্ঠানমালার মধ্য দিয়ে সংযুক্ত আরব আমিরাতে উদযাপিত হলো দৈনিক যুগান্তরের ১৮ বৎসর পূর্তি। এ উপলক্ষে দেশ গঠনে মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও কবিতা পাঠ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলা একাডেমি শিশু সাহিত্য পুরস্কার-২০১৭ প্রাপ্ত, কবি ও সাংবাদিক মুহাম্মদ রাশেদ রউফ। শুক্রবার আল আইন হিলি সাইনায়া আরবী হোটলের হল রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আমিরাত মিরসরাই সমিতির সভাপতি আলহাজ্ব মাজহার উল্লাহ মিয়া।

কবি ও সাংবাদিক মোহাম্মদ মনির উদ্দিন মান্না ও মোহাম্মদ সরওয়ার উদ্দিন রনি যৌথ পরিচালনায় এতে সভাপতিত্ব করেন, জাতীয় কবিতা মঞ্চ ও দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ, আরব আমিরাত শাখার সভাপতি কবি  মুহাম্মদ মুসা। এতে প্রাধান বক্তা ছিলেন, কবি নজরুল সাহিত্য পরিষদ ও জাতীয় কবিতা মঞ্চ, আরব আমিরাত শাখার উপদেষ্টা মোহাম্মদ সিরাজদ্দৌলা মামুন।

বিশেষ অতিথি ছিলেন আমিরাত জাতীয় কবিতা মঞ্চের উপদেষ্টা সাহিত্যিক ডা. শামসুর রহমান, রশিদা শরীফ কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম এ খায়ের নিজামী, দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ, আরব আমিরাত শাখার উপদেষ্টা মোহাম্মদ আরিফুল ইসলাম বাবু, বঞ্চিত গ্রামবাংলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মাওলানা  সাইফুল ইসলাম (ইয়াহিয়া), কবি জানে আলম, কবি ও সাংবাদিক ওবাইদুল হক, মো. তারেকুর রহমান চৌধুরী রুবেল, মেজবা উল আলম, সোহেল, নুরুল গণি।

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহন করেন।

এমআরএম/জেআইএম