ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

কুয়েতে জালালাবাদ অ্যাসোসিয়েশন স্পোর্টস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৭

জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েত শাখার একটি সহযোগী ক্রীড়া সংগঠন জালালাবাদ স্পোর্টস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার কুয়েত সিটির একটি হোটেলে এই কমিটি ঘোষণা করা হয়।

জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল হাই মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুল আল ইসলামের সঞ্চালনায় নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

৩১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সৈকত আলী, সিনিয়র সহ-সভাপতি জামাল আহম্মেদ, সাধারণ সম্পাদক ফয়জুল হক কুটি, যুগ্ম সম্পাদক হেলাল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন ও ক্রীড়া সম্পাদক পদে ইকবাল হোসেন দায়িত্ব পেয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েত শাখার উপদেষ্টা আজাদ মিয়া, সহ-সভাপতি নুরুল আমিন জয়নাল, জামাল আহম্মেদ, নোমান আহম্মেদ, অনলাইন পোর্টাল অগ্রদৃষ্টি সম্পাদক আ. হ জুবেদ ও ইকবাল হোসেন, মুস্তফা সাহেদ, মামুন আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিরা।

জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েত শাখার সাধারণ সম্পাদক মঈনুল আল ইসলাম বলেন, পৃথিবীর অনেক দেশে আমাদের এই জালালাবাদ অ্যাসোসিয়েশন রয়েছে। বিভিন্ন সাহিত্য সাংস্কৃতিক ও সিলেট প্রবাসীদের যেকোন সমস্যায় সহযোগিতা করা হয় আমাদের সংগঠনের পক্ষ হতে। তারই একটি সহযোগী ক্রীড়া সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশন স্পোর্টস ক্লাবে দেশের যেকোনো জেলার ভাই-বন্ধুরা খেলতে পারবেন। প্রবাসে কর্ম ব্যস্ততার মাঝে অবসরে কিছু সময় খেলাধূলা করলে শরীর ও মন উভয়ই ভাল থাকে।

এআরএস