ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইতালিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের মতবিনিময় সভা

প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৭

ইতালিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে বৃহত্তর সিলেট জালালাবাদ কল্যাণ সংঘ ইতালির নব-নির্বাচিত নেতৃবৃন্দদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের মহাসচিব আলি আহমেদ রনির উপস্থিতিতে রোমের স্থানীয় একটি হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে ও ইসলাম উদ্দিনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, অলিউদ্দিন শামীম, এমডি আব্দুল ওয়াদুদ, আফজাল আহমেদ,আহমেদ ফারুক লিপু, জায়েদুল হক মুকুল, পলাশ সরকার, নুরুল ইসলাম, সুলতান মাহমুদ, রাজন রায়, বিজয় দেব, কামাল ইসলাম,রেজাউল করিম, মইনুল ইসলাম, হাবিব তালুকদার, শেখ দিলু ও মহিলা সম্পাদিকা লাভলি আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এ দুটি সংগঠন প্রবাসী সিলেটিদের নিয়েই গঠিত হয়েছে। বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ও জালালাবাদ কল্যাণ সংঘ দেশের আর্তমানবতার সেবা এবং এলাকার উন্নয়নে এই সংগঠন দুটি সবার জন্য সব সময় কাজ করে যাবে।

বক্তারা আরও বলেন, শিক্ষা-স্বাস্থ্য, রাস্তাঘাটসহ সর্ব ক্ষেত্রে সংগঠন কাজ করবে। এর আগে জালালাবাদ কল্যাণ সংঘকে ট্রাস্টের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

এআরএস