ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতে এসএসসি পরীক্ষা পরিদর্শনে দূতাবাস কর্মকর্তারা

প্রকাশিত: ০১:১৯ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৭

সংযুক্ত আরব-আমিরাতে অবস্থিত বাংলাদেশি দুইটি স্কুলে ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে শুরু হওয়া এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছে আবুধাবি বাংলাদেশ দূতাবাস এবং দুবাই বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের কর্মকর্তারা।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হয় পরীক্ষা, আবুধাবি শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন, বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার (রাজনৈতিক ও প্রশাসন) মুহাম্মদ ইকবাল হোসেন খান ও কলেজের অধ্যক্ষ মীর আনিসুল হাসান।

অন্যদিকে রাস আল-খাইমাহ বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের ভাইস কনস্যুলার মেহেদুল ইসলাম, রাস আল-খাইমাহ বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজের সভাপতি আলহাজ পেয়ার মোহাম্মদ ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হাবীবুর রহমানসহ কর্মকর্তারা। কলেজের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাগো নিউজকে এ তথ্য জানান।

বাংলাদেশি দুটি স্কুলে ৬৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। এর মধ্যে ৩৩ জন ছাত্র ও ৩৪ জন ছাত্রী।

আবুধাবি শেখ খলিফা বিন জায়েদ বাংলাদেশ ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার ৩৯ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। এর মধ্যে ২০ জন ছাত্র ও ১৯ জন ছাত্রী। অন্যদিকে রাস আল-খাইমাহ বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজ থেকে ২৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। এর মধ্যে ১৩ জন ছাত্র ও ১৫ জন ছাত্রী।

এমআরএম/পিআর