ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির পক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০৮:০৮ এএম, ০১ ডিসেম্বর ২০১৬

মালয়েশিয়ায় আওয়ামী লীগের প্রস্তাবিত সভাপতি মকবুল হোসেন মকুল ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামালের সমর্থনে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। গত ৩০ নভেম্বর (বুধবার) সন্ধ্যায় কুয়ালালামপুরের হোটেল কারী ক্যাপালা হাউজে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন, স্থানীয় যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ, যুগ্ম আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ, রাসেল শিকদার প্রমুখ।  

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন স্থানীয় যুবলীগের যুগ্ম আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, শ্রমিকলীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ, রাসেল শিকদার প্রমুখ।

এ বিষয়ে রেজাউল করিমের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সহযোগী সংগঠনের নেতারা সংবাদ সম্মেলনে যে অভিযোগ উত্থাপন করেছেন, তা ভিত্তিহীন। তাদের মধ্যে জামাত-শিবির এবং বিএনপির প্রেতাত্মা ভর করেছে।

এদিকে মালয়েশিয়া আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, সম্প্রতি অভ্যন্তরীণ কোন্দলের পর সাবেক সভাপতি মকবুল হোসেন মুকুলকে সভাপতি ও অহিদুর রহমান অহিদকে সাধারণ সম্পাদক করে একটি প্রস্তাবিত কমিটি গঠন করা হয়। এরপর দলে নতুন মেরুকরণ সৃষ্টি হয় বলে মন্তব্য নেতা-কর্মীদের।

এমএমজেড/আরআইপি