ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতের অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলে বাংলাদেশি তাসিন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২৮ আগস্ট ২০১৯

এই প্রথম কোনো বাংলাদেশি তরুণ আমিরাতের অনূর্ধ্ব ১৯ জাতীয় ক্রিকেট দলে খেলার সুযোগ পেয়েছেন। তিনি হলেন তাসিন রহমান। আগামী ২৯ আগস্ট শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য ‘অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট’ খেলতে বুধবার দলের সঙ্গে আবুধাবি থেকে যাত্রা করবেন তিনি।

দুবাইতে বসবাসরত ১৭ বছরের এ অলরাউন্ডার আগামী জানুয়ারি ও ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে অংশগ্রহণেরও কথা রয়েছে।

tasin-1

তাসিন জানান, শখের বশে ক্রিকেট খেলা। এখন তা পেশায় পরিণত হয়েছে। ক্রিকেট-কে নিয়েই ভবিষ্যতে বহু দূর যাওয়ার ইচ্ছা ব্যক্ত করেন তিনি। বলেন, শুধূ অনূর্ধ্ব বিশ্বকাপ নয়, টেস্টসহ সব ধরনের ক্রিকেট খেলতে চাই।

জাতীয় দলে খেলার সুযোগ পাওয়ায় বেজায় খুশী তাসিনের মা সোনিয়া নাসরিন পারভীন। সন্তানের এমন সফলতা দেখে খুবই গর্বিত তিনি। বলেন, তাসিন একমাত্র বাংলাদেশি বংশোদ্ভূত প্লেয়ার যে আমিরাতের অনূর্ধ্ব ১৯ জাতীয় ক্রিকেট দলে খেলার সুযোগ পেয়েছে। এ পর্যায়ে আসতে তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে। ঘরোয়া টুর্নামেন্টে অসাধারণ পারফরমেন্স করতে হয়েছে।

tasin

‘আমার এখন একটাই ইচ্ছা, তার প্রতিভার যেন যথাযথ মূল্যায়ন হয়। সে যেন তার ক্যারিয়ার নিয়ে বহু দূর এগিয়ে যেতে পারে। এ জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।’

এমএআর/পিআর

আরও পড়ুন