ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল, ওয়াহিদ সম্পাদক

লস্কর আল মামুন | প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৬ জুন ২০১৯

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ক্যালিফোর্নিয়া (যুক্তরাষ্ট্র) শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ১০১ সদস্যের এই কমিটির সভাপতি হয়েছেন ক্যালিফোর্নিয়ার বিশিষ্ট ব্যবসায়ী বদরুল আলম চৌধুরী শিপলু এবং সাধারণ সম্পাদক হয়েছেন এম ওয়াহিদ রহমান।

গত ২২ জুন বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন করেন। এরপর ২৩ জুন লস অ্যাঞ্জেলেসের একটি রেস্টুরেন্ট মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে অনুমোদিত ওই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান শাহীন, সহ-সভাপতি মুর্শেদুল ইসলাম, নিয়াজ মোহাইমেন, সাইফুল আনসারী চপল, মাতাব আহমেদ, অপু সাজ্জাদ, আফজাল শিকদার, সালাম দাঁড়িয়া, শওকত হোসেন আনজিন, সাইদ আবেদ নিপু, জুয়েল আহমেদ, আহসান হাফিজ রুমি, মিকাইল খান রাসেল, শাহাদাৎ হোসেন শাহীন, জহিরুল কবির হেলাল, মার্শাল হক, নুরুল ইসলাম, এলেন খান ইলিয়াস, বাদল খান, মিজানুর রহমান এবং আব্দুর রহিম।

যুগ্ম সম্পাদক হয়েছেন- ফারুক হাওলাদার, সৈয়দ নাসির উদ্দিন জেবুল, মোয়াজ্জেম আহমেদ রাসেল, বদরুল আলম মাসুদ, দেলোয়ার জাহান চৌধুরী, লায়েক আহমেদ, রফিকুজ্জামান জুয়েল, ইলিয়াস মিয়া, শাহতাব কবির ভূঁইয়া শান্ত, শাহীন হক, আলমগীর হোসেন, রনি জামান, অ্যাড. নুরুল হক ও সজয় আহমেদ মনির।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন মারুফ খান ও লোকমান হুসেন, প্রচার সম্পাদক কামাল হোসেন তরুণ, দফতর সম্পাদক রেজাউল হায়দার চৌধুরী বাবু, শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ খান।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু, সাবেক সভাপতি নজরুল ইসলাম চৌধুরী কাঞ্চন, আব্দুল বাসিত ও সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আবুল ইব্রাহিম।

এমএমজেড/এমকেএইচ

আরও পড়ুন