ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতে ইসলামী নবজাগরণ সংগঠনের ঈদ পুনর্মিলনী

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ১২:১৫ পিএম, ১১ জুন ২০১৯

রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জুন) শারজাহ আল হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে মহাসচিব মাওলানা মঈনুদ্দীনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী শাখার সভাপতি মুহাম্মদ মঈনুল ইসলাম চৌধুরী রুবেল।

মতবিনিময় সভায় সংগঠনের পরিচিতি ও কার্যক্রম তুলে ধরে সভাপতি মঈনুল ইসলাম বলেন, ‘রাউজানের ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন। ২০০৮ সালে প্রতিষ্ঠার পর থেকে রাউজানে সমাজ সেবামূলক কাজে অনেক অবদান রাখছে এই সংগঠন। রাউজানের বিভিন্ন স্থানে এই সংগঠনের সদস্য ও শাখা রয়েছে।’

রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি ও প্রবাসী শাখার কেন্দ্রীয় কমিটির পরিচালনায় সংগঠনের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

সংগঠনটিতে সংযুক্ত আরব আমিরাতেও অনেক সদস্য রয়েছেন। নতুন করে নিবন্ধনও চলছে। সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার জন্য সকল সদস্য ও প্রবাসীদের সার্বিকভাবে সহায়তা প্রদান ও সদস্য হওয়ার জন্য সভা থেকে আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী পরিষদের নুরুল আজিম, মাওলানা রাশেদ নূর, মুহাম্মদ আব্দুল মান্নান, মাওলানা জমির উদ্দীন, মাওলানা এরশাদ, হাফেজ মুহাম্মাদ নিজাম উদ্দিন, মুহাম্মাদ মিজানুর রহমান, মাওলানা আলমগীর, মুহাম্মদ আইয়ুব, মুহাম্মদ তৈয়ব, মুহাম্মদ দিদারুল আলমসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় রাউজান ইসলামী নব জাগরণ সংগঠন আমিরাত শাখার সকল সদস্যরা কল্যাণ ফান্ড মজবুত করার জন্য একাত্মতা প্রকাশ করেন। পাশাপাশি একটি আর্থিক ফান্ড করার প্রস্তাব পাস হয়।

এসআর/এমকেএইচ

আরও পড়ুন