ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

রিয়াদে দেবিদ্বার ফাউন্ডেশনের ইফতার মাহফিল

আব্দুল হালিম নিহন | প্রকাশিত: ০৯:১২ এএম, ২৫ মে ২০১৯

সৌদি আরবের রিয়াদে কুমিল্লার প্রবাসীদের সংগঠন দেবিদ্বার ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (২৪ মে) বিকেল রিয়াদের ঢাকা মেডিকেল সেন্টারের হলরুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা মো. হুমায়ুন কবিররের সভাপতিত্বে ও সংগঠনের আহ্বায়ক মো. রুস্তম খাঁনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক প্রবাসী কুমিল্লা সোসাইটির সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম।

riyed

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ শিপন, প্রবাসী লালমাই ফাউন্ডেশনের সভাপতি ও বদর আল সামা মেডিকেল সেন্টারের ডিএমডি মো. জাহাঙ্গীর আলম,
প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ নাছির উদ্দীন আখন্দ, ফতেহাবাদ গরিব-দুঃখী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. সেলিম সরকার, শিবনগর সমাজকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. মিজানুর রাহমান, বারুর সমাজকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা সুলতান হাছান, বারেরা সমাজকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা হাজি ইমরান।

অনুষ্ঠানের শুরুতে কোরান তেলোয়াত করেন আরিফুল ইসলাম। ‘সামাজিক দায়বদ্ধতা ও ইসলাম’ বিষয়ে আলোচনা করেন মাওলানা ছফিউল্লাহ। ইফতারির আগে দোয়া পরিচালনা করেন মাওলানা ফয়েজ আহমেদ।

riyed

এ সময় রিয়াদ কমিনিউটির সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিকসহ বিপুল সংখ্যক প্রবাসী দেবিদ্বারবাসী উপস্থিত ছিলেন।

এই ইফতার মাহফিলে স্পন্সর করে রিয়াদ ঢাকা মেডিকেল সেন্টার ও প্রবাসী সেবা কেন্দ্র- বাথা।

এমবিআর/জেআইএম

আরও পড়ুন