ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

প্যারিসে ইসলামিক সেন্টারের ইফতার মাহফিল

জমির হোসেন | প্রকাশিত: ০৯:২৮ এএম, ১৭ মে ২০১৯

বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টারের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেন্টারের সভাপতি সিরাজুল ইসলাম সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও জয়েন সেক্রেটারি নূরুল ইসলামের পরিচালনায় আয়োজিত হয়।

শুরুতে তাফসির পেশ করেন সেন্টারের ইমাম মাওলানা আহমাদুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ফ্রান্সের ম্যারি দোস্থা মেয়র ইজুদ্দিন তাইবি। বিশেষ অতিথির বক্তব্য দেন ম্যারি দো স্থার সিকিউরিটি ও হিজেন চিফ বেনাই, ম্যারি ক্যাবিনেট ডিরেক্টর মারদী, সেন্ট-সেন্টডেনিস-এ পাদ্রী জন, সিএফসিএমের প্রতিনিধি মিরজাক।

parish1

শুভেচ্ছা বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা জামিলুর রহমান, বঙ্গবন্ধু পরিষদ সেক্রেটারি ও বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলাম, বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম মিয়া, জাতীয়পার্টি সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

parish1

কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএ ফ্রান্স সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ফারুখ খান, বরিশাল বিভাগীয় সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোতালেব খান, মসজিদ সেক্রেটারি খন্দকার হোসেন, মেট্টহোস মসজিদ জয়েন্ট সেক্রেটারি জহিরুল ইসলাম, কমিউনিটি ব্যক্তিত্ব আবুল খায়ের লস্কর, মসজিদ সহ-সভাপতি কামরুল হাসান প্রমুখ।

এমআরএম/এমএস

আরও পড়ুন