ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ভেনিসে কুমিল্লা সমিতির জাঁকজমকপূর্ণ ইফতার

জমির হোসেন | প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১২ মে ২০১৯

ইতালির ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির জাঁকজমকপূর্ণ ইফতার, দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ মে বিসমিল্লাহ রেস্টুরেন্টের হল রুমে এই দোয়ার আয়োজন করে সংগঠনটি। সদস্য সচিব মো. মেসবাহ্ উদ্দিন আলাল ও যুগ্ম সদস্য সচিব আজাদ খানের যৌথ উপস্থাপনায় মাহফিলে সভাপতিত্ব করেন ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতির আহ্বায়ক মো. শাহাদাত হোসেন।

এতে ৭-৮ শতাধিক অতিথির অংশগ্রহণে ইফতার মাহফিল শেষ পর্যন্ত বাঙালির মিলনমেলা পরিণত হয়। লাল সবুজের পতাকার পাশে প্রবাসীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি দেখে মনে হয় ভেনিসের বুকে যেন একখণ্ড বাংলাদেশ।

italy

অনুষ্ঠানের আয়োজকরা আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘প্রবাস জীবনের শতব্যস্ততার মাঝেও যারা আমাদের ইফতার মাহফিলে উপস্থিত হয়ে আমাদের অনুষ্ঠানকে শোভামণ্ডিত করেছেন। তাদের সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞ ও ধন্যবাদ।

italy

বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই আমাদের উপদেষ্টাদের, যাদের সুপরামর্শ এবং দিকনির্দেশনার ফসল আজকের সুন্দর এই সফল ইফতার মাহফিল। একই সঙ্গে আহ্বায়ক কমিটির প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রমের কারণে একটি সুন্দর ও সুশৃঙ্খল ইফতার মাহফিল উপহার দিতে পেরেছি।

italy

এ ছাড়াও দোয়া ও ইফতার মাহফিল উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক ও কমিনিউটির সকল নেতারা।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন