ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

বিশেষ অবদানে জিয়াউদ্দিনের অ্যাওয়ার্ড লাভ

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ০৩:১৮ পিএম, ০২ মে ২০১৯

কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ও টপ অব মাইন্ডের সিইও অনারারি জিয়াউদ্দিন আদিল ওয়ার্ল্ডস গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডার্স (ডাব্লিউওজিবিএল) এশিয়া অ্যান্ড জিসিসি-এর পঞ্চম আসরে ইন্ডাস্ট্রি সেবায় বিশেষ অবদান রাখায় পুরস্কার দেয়া হয়েছে।

পাশাপাশি অনারারি জিয়াউদ্দিন আদিলকে ‘এশিয়া ওয়ান পারসন অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ডে ভূষিত করেছে সিঙ্গাপুরভিত্তিক নিউজ এজেন্সি এশিয়াওয়ান। এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০১৯ এর অধীনে পহেল মে মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতের দুবাইয়ে এই দুইটি অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

স্বাধীন ও নিরপেক্ষ বিচারকদের মাধ্যমে এশিয়ার ১৬টি ইন্ডাস্ট্রির ৬২টি সাব ক্যাটাগরিতে যাচাই-বাছাই করে নির্বাচিত করা হয়। নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ২০১৫ সাল থেকে সিঙ্গাপুরভিত্তিক নিউজ এজেন্সি এশিয়া ওয়ান প্রতি বছর বিশ্বের বিভিন্ন প্রান্তের লিডার ও ব্যান্ডসমূহকে এই সম্মাননা দিয়ে আসছে।

এশিয়া ওয়ান এ বছরই প্রথমবারের মতো এজেন্সি সেক্টর থেকে এই সম্মাননা দিয়েছে। কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেলকে ইন্ডাস্ট্রিতে সফল নেতৃত্বের পাশাপাশি বিশ্বের ১০০ জন শ্রেষ্ঠ নেতার মধ্যে গেস্ট অব অনার ক্যাটাগরিতে এই সম্মাননা প্রদান করা হয়।

Ziauddi2

অ্যাওয়ার্ড প্রাপ্তির বিষয়ে অনারারি কনসাল বলেন, ‘এই সম্মানজনক পুরস্কার পেয়ে আমি আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই অঞ্চলের উন্নয়নের লক্ষ্যে শিল্প ও ভোক্তাদের জন্য সবসময় কাজ করার চেষ্টা আমার থাকে। আমি বিশ্বাস করি, নিশ্চয়ই এই মূল্যবান স্বীকৃতি আমাকে শিল্প ও ভোক্তাদের জন্য আরও ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করতে সাহায্য করবে।’

অনুষ্ঠানে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কনস্যুলার জেনারেল ও আরব আমিরাতের ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

এমআরএম/পিআর

আরও পড়ুন