ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

লন্ডনে ডি এম হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

যুক্তরাজ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী ঢাকা উত্তর মুহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম ঐতিহাসিক পুনর্মিলনী। গত রোববার (১৪ এপ্রিল) পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোডের মালবারি গার্লস স্কুলে বেলা ১১টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চলে দিনব্যাপী এই বর্ণিল আয়োজন।

যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠান স্থল পরিণত হয়েছিল এক খণ্ড ডিএম উচ্চ বিদ্যালয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মুহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক যুক্তরাষ্ট্র প্রবাসী মহিউল ইসলাম জায়গীরদার।

দিনব্যাপী এই আয়োজনে ছিল উদ্ভোধনী অনুষ্ঠান, পারস্পরিক পরিচিতি ও খোশগল্প, বাচ্চাদের জন্য বিনোদনের ব্যবস্থা, বড়দের জন্য খেলাধুলার আয়োজন, দুপুরের খাবার, সোনালী দিনের স্মৃতিচারণ, অতিথিদের বক্তব্য, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরও উপস্থিত ছিলেন লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার আয়াস মিয়া, কাউন্সিলার শাহ সোহেল আমিন, ডি এম হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষক লন্ডন ওয়েস্টমিনিস্টার বারার কাউন্সিলার আব্দুল আজিজ তকিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

মিলনমেলায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা সাত শতাধিক প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন। তাদের মধ্যে রয়েছেন প্রাক্তন শিক্ষার্থী সাপ্তাহিক সুরমা টাইমসের সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান তাফাদার, মনজুরুস সামাদ চৌধুরী মামুন, আব্দুল মালিক, আব্দুল মিজান চৌধুরী, এনামুল হক চৌধুরী, শাবুল আহমেদ, আলম চৌধুরী, একলিম হোসেন, মাহমুদ মিয়া মানিক, মুফিজুর রহমান চৌধুরী একলিল, তামান্না জায়গীরদার, আবুল কাসেম, আবুল খয়ের চৌধুরী, মাসুম আহমেদ, বাবর চৌধুরী, হিফজুর রহমান, আবু সুফিয়ান ও অলিউর রহমান চৌধুরী প্রমুখ।

এমএমজেড/পিআর

আরও পড়ুন