ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সৌদিতে বাংলাদেশি শিক্ষার্থীদের সাংস্কৃতিক সন্ধ্যা

আব্দুল হালিম নিহন | সৌদি আরব | প্রকাশিত: ০৮:৫০ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকা কেরানীগঞ্জ উপজেলার বাঘাপুর স্কুল অ্যান্ড কলেজের সাবেক ছাত্র সংসদ সৌদি-আরব শাখার উদ্যোগে নবগঠিত কার্যকরী পরিষদের পরিচিতি, দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

Saudi

শুরুতে কোরআন তেলোয়াত, জাতীয় সঙ্গীত ও চকবাজারে আগুনে পোড়া নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। রিয়াদের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের প্রধান উপদেষ্টা দেলোয়ার হোসেন বেপারীর সভাপতিত্বে- যুগ্ম সাধারণ সম্পাদক জিলানী বেপারী ও সাংগঠনিক সম্পাদক শাওন মহসিন খানের যৌথ সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন নবগঠিত কমিটির সভাপতি মোহাম্মাদ শাহ আলম।

শুভেচ্ছা বক্তব্য দেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ। বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন- উপদেষ্টা আবু বকর, আবুল হোসেন, ব্যবসায়ী বাদল মোল্লা গোপালগঞ্জ, নবগঠিত কমিটির মধ্যে বক্তব্য দেন- সহকারী সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, গুলজার মাহমুদ। সহকারী কোষাধ্যক্ষ সামসুল আলম, দফতর সম্পাদক নাসির হোসেন, সাইফুল সরকার।

Saudi

সাংস্কৃতিক সম্পাদক জহির গাজী, মোহাম্মাদ কাসেম। প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ আসাদ, মোহাম্মাদ সিরাজ। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- জাকির হোসেন, সালাউদ্দিন বাবু, সেলিম রোমান। ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, ইমন, মিয়া হোসেন। শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মাদ সেলিম। ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

আলোচনা সভা ও পরিচিতি সভা শেষে ১২টা ৩০ মিনিটে কেক কেটে সাবেক ছাত্র সংসদের শতায়ু কামনা করেন।

যথাক্রমে মাটি ও শেকড়ের গানে গানে অনুষ্ঠানে সমাপ্তিতে উপস্থিত ছিলেন সৌদি আরবের বিভিন্ন জেলা থেকে আগত বিভিন্ন স্কুল অ্যান্ড কলেজের সাবেক শিক্ষার্থীরা।

এমআরএম/পিআর

আরও পড়ুন