ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ঢাকা সম্মেলন নিয়ে আমিরাতে প্রস্তুতি সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের বাস্তবায়নে ঢাকায় আগামী ২ মার্চ অনুষ্ঠিতব্য ঐতিহাসিক এশায়াত সম্মেলন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ আমিরাত তদারক পরিষদের উদ্যোগে গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) আবুধাবির আল-আইনে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিষদের আহ্বায়ক আলহাজ নূর মুহাম্মদ সিকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মুহাম্মদ সাইফুদ্দিন, আবুধাবী শাখার এশায়াত সম্পাদক মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

বক্তারা বলেন, প্রতি বছরের মতো এবারও আমিরাত থেকে প্রবাসী তরিকতপন্থী ভাইয়া সম্মেলনে উপস্থিত হওয়ার জন্য প্রায় প্রস্তুতি সম্পন্ন করেছে। ইতোমধ্যে অনেক তরিকতপন্থীরা দেশে গিয়ে পৌঁছেছে।

মাওলানা মুহাম্মদ শাহাদাত উল্লাহ'র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া এশায়াত মাহফিলে নাতে মোস্তাফা পেশ করেন মুহাম্মদ জামাল। কছিদা শরীফ পেশ করেন মুহাম্মদ হাবিবুর রহমান মিনার ও মুহাম্মদ নুরুল আবছার।

সভা শেষে মহান মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেবের হায়াতে আবেদী, বিমার শেফা ও দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি এবং কাগতিয়ার গাউছুল আজম রাদিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এমএআর/জেআইএম

আরও পড়ুন